রাজধানীতে ফুটপাত থেকে যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ১৭:৩৪
রাজধানীতে ফুটপাত থেকে যুবকের মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ীতে ফুটপাত থেকে এক অজ্ঞাতনামা যুবকের (৩৫ ) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


২৬ জানুয়ারি, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুতুবখালী এলাকার ফুটপাত থেকে যুবকের মরদেহটি উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


যাত্রাবাড়ি থানার এসআই মিসবাহ উদ্দিন বিবার্তাকে বলেন, আমরা খবর পেয়ে কুতুবখালী টোল প্লাজা সংলগ্ন ফুটপাত থেকে ওই যুবকের মরদহ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। তার পরনে ছিল নীল রঙের ট্রাউজার এবং সাদা ফুল হাতা চেক শার্ট। অসুস্থতার জন্য তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। সিআইডির ক্রাইম সিনকে খবর দেওেয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে হয়তো তার পরিচয় পাওয়া যেতে পারে।


অপরদিকে, কোতোয়ালি থানাধীন বাবুবাজার ব্রিজ সংলগ্ন একটি মাঠ থেকে অজ্ঞাতনামা (৭০) এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। একইদিন সকাল ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করে পরে আইনি প্রক্রিয়া শেষে সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


কোতোয়ালি থানার এসআই পার্থ চ্যাটার্জি বলেন, আমরা খবর পেয়ে বাবুবাজারের নিচে খেলার মাঠের পাশ থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করি। বৃদ্ধের পরনে ছিল চেক লুঙ্গি এবং কালো সোয়েটার। তার একটি পা বিকলাঙ্গ। প্রাথমিক ধারণা করা হচ্ছে অসুস্থ এবং ঠান্ডাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। সিআইডি ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় পাওয়া যেতে পারে।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com