হিলিতে স্বল্প মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ১৬:১০
হিলিতে স্বল্প মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলায় ১০ হাজার ৫৩১ জন স্বল্প আয়ের মানুষের মাঝে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের।


মঙ্গলবার (২৪ জানুয়ারি) হাকিমপুর পৌরসভার (১,২,৬) ওয়ার্ডের জন্য হিলি চারমাথা মাইক্রো বাসস্ট্যান্ডে টিসিবি পণ্য বিক্রিয় কার্যক্রম শুরু করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন টিসিবি পণ্য বিক্রির ট্যাগ অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী ও টিসিবি পণ্য বিক্রেতা ডিলার আলম হোসেন।


টিসিবির পণ্য নিতে আসা সাধারণ মানুষরা বলেন, বর্তমনে বাজারে সব পণ্যর দাম বেশি। তাই কমদামে এইসব পণ্য কিনতে পেরে আমরা খুব খুশি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। প্রতিমাসে এইসব পণ্য যদি দেওয়া হতো তাহলে আমাদের মত সাধারণ মানুষের উপকার হতো।


হাকিমপুর ইউএনও মোহাম্মদ নূর-এ-আলম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার ৫৩১ জন স্বল্প আয়ের মানুষ মাঝে নতুন বছরের প্রথম মাসে এক কেজি চিনি, ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেলসহ একটি প্যাকেজ ৪২০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে।
পর্যায়ক্রমে তিনটি ইউনিয়ন ও পৌরসভায় এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে বলে জানান ইউএনও।


বিবার্তা/রব্বানী/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com