জানালার গ্রিলে ঝুলছে প্রবাসীর স্ত্রীর মরদেহ
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১২:২১
জানালার গ্রিলে ঝুলছে প্রবাসীর স্ত্রীর মরদেহ
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জে জানালার গ্রিলে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে ফাতেমা বেগম (৩৪) নামের এক প্রবাসীর স্ত্রী। মৃত গৃহবধূ মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে দাবি তার পরিবারের।


শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন মজলিসে হোসেনডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।


মৃত গৃহবধূ ফাতেমা বেগম সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন নয়ানগর গ্রামের কাতার প্রবাসী আব্দুল আলীমের স্ত্রী। তিনি এক ছেলের জননী ছিলেন। পরিবার জানায়, দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতার পাশাপাশি মাথা ব্যথার সমস্যায় ভুগছিলেন তিনি।


মৃতের পরিবার, স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল থেকে প্রচণ্ড মাথা ব্যথায় ভুগছিলেন ফাতেমা। বাসায় কেউ না থাকায় বেলা ৩টার দিকে তার ছেলে রমজান আলী (৭) বাসায় এসে দেখে ঘরের দরজা বন্ধ। ভেতর থেকে কোনো সাড়া না পেলে স্থানীয়দের ডেকে দরজা ভেঙে দেখা যায়, জানালার গ্রিলে তার মরদেহ ঝুলছে।


মৃতের বড় ভাই আবু বাক্কার বলেন, আমার বোনের স্বামী কাতারে থাকেন। একটা ভাগ্নে নিয়ে বোন শ্বশুরবাড়িতে বসবাস করে। ভাগ্নে আমাদের বাসায় দুপুরে খেতে এসেছিল। বাসায় ফিরে দেখে তার মা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আমার বোন মাথার ব্যথা সহ্য করতে না পেরে হয়তো আত্মহত্যা করেছে।


এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি আলমগীর জাহান বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com