পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ, মাঝ পদ্মায় আটকা চার ফেরি
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ২৩:৩২
পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ, মাঝ পদ্মায় আটকা চার ফেরি
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তীব্র ঘন কুয়াশার কারণে রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌরুটে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে।সেইসাথে মাঝ পদ্মায় যানবাহন বোঝাই চারটি ফেরি আটকে নৌঙর করা হয়।


শনিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১০ টা থেকে এই রুটে সকল নৌযান চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন(বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ।


বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ফেরিঘাট সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৯টার পর থেকে পদ্মা নদীতে কুয়াশা বাড়তে থাকে। পরে রাত সোয়া ১০টার দিকে ঘন কুয়াশার পরিমাণ বেড়ে যাওয়ায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যায়। এতে মাঝ পদ্মায় যানবাহন ও যাত্রী নিয়ে শাহ পরাণ, বীর শ্রেষ্ঠ মতিউর রহমান, শাহ মকদুম ও হাসনা হেনা নামের চারটি ফেরি আটকা পড়ে। পরে নৌপথে দুর্ঘটনা এড়াতে রাত সাড়ে ১০টার দিকে চলাচল সাময়িকভাবে বন্ধ করা হয়।


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) মো. সালাহউদ্দিন বলেন, পদ্মা নদীতে কুয়াশার প্রকোপ কমে গেলে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে পুনরায় ফেরি চলাচল শুরু করা হবে। ফেরি চলাচল স্বাভাবিক হলে ঘাট এলাকায় আটকে থাকা যানবাহনগুলোকে সিরিয়াল অনুযায়ী পার করা হবে।


বিবার্তা/মিঠুন/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com