মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৬, ০৯:১০
মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার মিরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আক্তারুল ইসলাম বৃটিশ (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে।মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার সদরপুর ইউনিয়নের কুষ্টিয়া-মেহেরপুর সড়কের নিমতলায়এ ঘটনা ঘটে।


পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলি ও একটি হাসুয়া উদ্ধার করেছে। নিহত আক্তারুলসদরপুর ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের শামসুল মন্ডলের ছেলে।


পুলিশ নিহত আক্তারুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


মিরপুর ওসি কাজী জালাল উদ্দিন জানান, রাত আড়াইটার দিকে ১০-১২ জনের একদল সংঘবদ্ধ ডাকাত কুষ্টিয়া-মেহেরপুর সড়কের নিমতলা নামক স্থানে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা করছে। এমন খবর পেয়ে মিরপুর থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়।


পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় আধঘন্টা ধরে চলা বন্দুকযুদ্ধে ডাকাতরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে থেকে এক ডাকাত সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


পুলিশের দাবি, নিহত আক্তারুল ইসলাম বৃটিশ একজন চিহ্নিত সন্ত্রাসী ও অন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার নামে মিরপুর থানায় খুন, ডাকাতি ও বিস্ফোরকদ্রব্য আইনে ৪টি মামলা রয়েছে।


বিবার্তা/শরীফুল/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com