শিরোনাম
কুয়াকাটা সৈকতে তরুণ-তরুণীদের ঢল
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৮:৫৮
কুয়াকাটা সৈকতে তরুণ-তরুণীদের ঢল
কলাপাড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২০১৬ সালকে বিদায় জানাতে ও নতুন বছর ২০১৭ সালকে বরণ করতে পর্যটন কেন্দ্র কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকদের ঢল নেমেছে। থার্টি ফার্স্ট নাইট উদযাপন উপলক্ষে শনিবার সকাল থেকে দেশের বিভিন্ন স্থান থেকে বাস, মাইক্রো, প্রাইভেটকার, লঞ্চ ও মোটরসাইকেল যোগে বিভিন্ন বয়সের তরুণ-তরুণীরা সৈকতে জড়ো হয়েছে।


রাত ১২ টা ১ মিনিটে সৈকতে পর্যটকরা আনন্দ উল্লাস করে নুতন বছরকে স্বাগত জানাবেন। এদিকে আগে্ই এখানকার হোটেল মোটেল বুকিং হয়ে গেছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশের টহল জোরদার করা হয়েছে।


ঢাকার মোহাম্মাদপুর থেকে আসা সারমিন আক্তার সুইটি জানান, দু’দিন আগে আমরা কুয়াকাটা এসেছি। এটি দেখার মত সুন্দর একটি স্থান। এখানেই আমরা থার্টি ফার্স্ট নাইট উদযাপন করব বলে তিনি জানান।



কুয়াকাটা ইলিশ পার্কের ব্যবস্থাপনা পরিচালক রুমান ইমতিয়াজ তুষার জানান, বছরকে বিদায় জানাতে দেশ বিদেশের পর্যটকরা সৈকতে জমায়েত হয়েছে। গত বছরের এই দিনে ইলিশ পার্কটি করা হয়েছে। তাই আমাদের পার্কের বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটার আয়োজন করা হয়েছে। এছাড়া পর্যটকদের জন্য বিশেষ ছাড়ও রয়েছে বলে তিনি জানিয়েছেন।


ট্যুরিস্ট পুলিশ ইনচার্জ এএসপি ফসিউর রহমান জানান, থার্টি ফার্স্ট নাট উদযাপনে দেশের বিভিন্ন স্থান থেকে পর্যটক এখানে এসেছে। পর্যটকদের সার্বিক নিরাপত্তা ও সেবা নিশ্চিতের জন্য ট্যুরিস্ট পুলিশ প্রস্তুত রয়েছে বলেও তিনি জানিনিয়েছেন।


বিবার্তা/উত্তম/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com