মধুপুরে বন্দুকযুদ্ধে নিহত ২ যুবকের পরিচয় মিলেছে
প্রকাশ : ২২ আগস্ট ২০১৬, ১৭:১৩
মধুপুরে বন্দুকযুদ্ধে নিহত ২ যুবকের পরিচয় মিলেছে
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মধুপুরে ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ যুবকের পরিচয় মিলেছে।


এরা হলেন গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাগদপুর বুদমাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মোকছেদুল ইসলাম ওরফে মোজাম্মেল (৩৫) ও ময়মনসিংহের ফুলবাড়ি উপজেলার আন্ডারিয়াপাড়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মাহফুজুর রহমান ওরফে সুজন ওরফে বিজয় (২৬)।


নিহত দুজনেই নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামা’তুল মুজাহিদীন বাংলাদেশর (জেএমবি) সদস্য।টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর অশোক কুমার সিংহ এই তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, মধুপুরে নিহত দুই যুবক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্য। তাদের স্ত্রীরাও জেএমবির সক্রিয় সদস্য। নিহত মোকছেদুল ইসলাম ওরফে মোজাম্মেলের স্ত্রী রোজিনা বেগমসহ জেএমবির তিন নারী সদস্যকে গত ৪ জুলাই টাঙ্গাইলের কালিহাতী উপজেলার জোকারচর থেকে গ্রেপ্তার করে পুলিশ।


অন্যদিকে মাহফুজুর রহমান ওরফে বিজয়ের স্ত্রী রোমানা আক্তার ওরফে রুমা সম্প্রতি ময়মনসিংহে গ্রেপ্তার হওয়া জেএমবির চার নারী সদস্যের একজন।


এদিকে নিহত দুই জঙ্গিকে রোববার রাতে অজ্ঞাতনামা হিসেবে টাঙ্গাইল শহরের কেন্দ্রীয় কবরস্থানে দাফন করেছে পুলিশ। একই রাতে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের এসআই আশরাফ হোসেন বাদী হয়ে মধুপুর থানায় মামলা দায়ের করেছেন।


উল্লেখ্য, রবিবার ভোরে মধুপুর উপজেলার টেলকিতে খ্রিস্টান ধর্মাবলম্বীদের গির্জায় জঙ্গি হামলা হতে পারে এমন তথ্যের ভিক্তিতে ওই এলাকায় চেকপোস্ট বসায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। ভোর সাড়ে ৪টার দিকে ওই এলাকায় একটি মোটরসাইকেলে করে আসা ২ যুবককে সিগন্যাল দেন চেকপোস্টে কর্তব্যরত গোয়েন্দা পুলিশের সদস্যরা।এ সময় মোটরসাইকেলে থাকা যুবকরা চাপাতি দিয়ে গোয়েন্দা পুলিশ সদস্যদের ওপর হামলা চালায়। পরে আত্মরক্ষার জন্য গোয়েন্দা পুলিশ সদস্যরা পাল্টা গুলি চালালে ২ যুবক গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


বিবার্তা/নাজিম/লিয়ন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com