হারিকেন ফ্লোরেন্স : সাংবাদিকের নাটক
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪২
হারিকেন ফ্লোরেন্স : সাংবাদিকের নাটক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

এক ভাইরাল ভিডিওতে দেখা গেছে, হারিকেন ফ্লোরেন্সের খবর প্রচারের সময় টিভিতে এক সাংবাদিক ও আবহাওয়াবিদ নাটকীয়ভাবে দুলছেন। অথচ পেছনে স্বাভাবিকভাবেই হেঁটে যাচ্ছেন সাধারণ মানুষ। ভিডিওটি এতটাই হাসির খোরাক হয়েছে যে, এ নিয়ে রীতিমতো ট্রল করছেন নেটিজেনরা।


আবহাওয়া বিষয়ক দ্য ওয়েদার চ্যানেলের হয়ে হারিকেন ফ্লোরেন্সের খবর দিচ্ছিলেন মাইক সাইডেল নামের ওই সাংবাদিক-আবহাওয়াবিদ। নর্থ ক্যারোলাইনার উইলমিংটন থেকে টিভিতে লাইভ দিচ্ছিলেন তিনি।


ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি বাতাসের তোড়ে দাঁড়াতেই পারছেন না, খুব কষ্ট করে দুলতে দুলতে খবর দিচ্ছেন। এ পর্যন্ত ঠিকই ছিল, ঘূর্ণিঝড়ের সময় প্রবল বাসাস থাকাই তো স্বাভাবিক। কিন্তু বিপত্তি বাঁধাল দুই লোক। হঠাৎ দেখা গেল, তাঁর পেছনে দু'জন লোক খুব স্বাভাবিকভাবে হেঁটে যাচ্ছেন।


বিষয়টি যেমন ব্যাপক হাসির খোরাকের জন্ম দিয়েছে, তেমনি সমালোচনাও করেছেন অনেকে। 'নিন্দুকেরা' বলছেন, যতটা ভয়াবহ এই ঘূর্ণিঝড়, মাইক তার চেয়ে বেশি দেখাতে চাইছেন।


ভিডিওটি শুক্রবার একজন টুইটারে পোস্ট দিলে, তা একদিনেই ১ কোটি ৪০ লাখ বার দেখা হয়ে যায়। অনেকে টুইটারে এমন আরো মজার মজার ভিডিও পোস্ট করতে থাকেন।


জেনিফার নামের এক টুইটার ব্যবহারকারী ওপরের ভিডিওটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘সাংবাদিকদের নাটক করার দরকার নেই। সত্য খবরটি দিলেই তো হয়।'' সূত্র : ডয়চে ভেলে


বিবার্তা/হুমায়ুন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com