দাম্পত্য জীবনে বিরক্ত, স্বামীকে অনলাইনে বিক্রির বিজ্ঞাপন
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ১০:১৯
দাম্পত্য জীবনে বিরক্ত, স্বামীকে অনলাইনে বিক্রির বিজ্ঞাপন
ফাইল ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দাম্পত্যে যেমন ভালবাসা থাকবে, তেমনই কলহ থাকবে এটাও স্বাভাবিক। কিন্তু সেই কলহ ধীরে ধীরে বাড়লে তা স্বামী-স্ত্রীর মধ্যে বিচ্ছেদ সৃষ্টি করে। আইনত বিচ্ছেদের পথে সম্পর্কে ইতি টানেন অনেকে।


তবে সম্পর্ক বিচ্ছেদ ঘটাতে জার্মানির এই নারী যা করলেন তা দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই। দীর্ঘ সাত বছরের দাম্পত্য জীবনে বিরক্তি জন্মে গিয়েছিল। অবশেষ স্বামীকে অনলাইনে বিক্রি করার জন্য বিজ্ঞাপন দিলেন জার্মানির হ্যামবুর্গের বাসিন্দা ডর্টে এল।


স্বামীকে বিক্রির জন্য ই-কমার্স সাইট ‘ইবে’তে বিজ্ঞাপন দিয়েছেন বছর চল্লিশের এই নারী।


বিজ্ঞাপনের বিবরণে ডর্টে জানিয়েছেন, সাত বছর ধরে কাটানো বৈবাহিক জীবনে স্বামীর সঙ্গে আর স্বাচ্ছন্দ্যবোধ করছেন না তিনি। তাই স্বামীকে ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন। কেউ মাত্র ১৬ পাউন্ড মূল্য দিলেই স্বামীকে বিক্রি করে দেবেন তিনি। যদি কারও কোনো অসুবিধা থাকে, প্রয়োজনে দরাদরি করতেও রাজি তিনি।


কেন আইনি পথে বিচ্ছেদ করছেন না, যদিও এই বিষয়ে কোনো সদুত্তর দেননি ডর্টে।


তবে বিজ্ঞাপনের খবরটি কিছু সময়ের মধ্যেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। রীতিমতো ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় পড়তে শুরু করে মজাদার সমস্ত বক্তব্য। বিশেষ করে খবরটি বেশি প্রভাব ফেলেছে নারীদের মধ্যে।


এমনকি ডর্টেও জানিয়েছেন, বিজ্ঞাপনটি দেয়ার পর থেকেই বেশ ভাল সাড়া পাচ্ছেন তিনি। যত না তার স্বামীকে ক্রয় করার আবেদন পাচ্ছেন। তারচেয়ে অনেক বেশি পাচ্ছেন হাস্যকর সব মেসেজ। যদিও এই বিজ্ঞাপনের বিষয়ে প্রথমে কিছুই জানতেন না ডর্টের স্বামী। সংবাদমাধ্যমে খবরটি প্রচারিত হলে, তিনিও জানতে পারেন। সূত্র: সংবাদ প্রতিদিন


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com