প্রধানমন্ত্রী হতে চেয়ে মোবাইল টাওয়ারের চূড়ায়!
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৮, ১১:৫৬
প্রধানমন্ত্রী হতে চেয়ে মোবাইল টাওয়ারের চূড়ায়!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেনার দায়ে ধুঁকছে পাকিস্তান। মুখ থুবড়ে পড়েছে তাদের অর্থনীতি। তবে চিন্তা নেই। তিনি ক্ষমতায় এলেই সব সমস্যা মিটে যাবে। বিপর্যয় থেকে টেনে বের করবেন দেশকে। দেশের পতাকা হাতে মোবাইলের টাওয়ারের চূড়ায় ধর্নায় বসে এমনই দাবি করলেন এক ব্যক্তি।


শনিবার সকালের ঘটনা। ইসলামাবাদের ব্লু এরিয়ায় একটি মোবাইল টাওয়ার রয়েছে। পাকিস্তানের জাতীয় পতাকা হাতে নিয়ে এ দিন সকালে ওই টাওয়ারের মাথায় উঠে যান মোহাম্মদ আব্বাস নামের ওই ব্যক্তি। বিষয়টি নজরে পড়তেই সেখানে হাজির হয় সংবাদমাধ্যম। খবর পেয়ে হাজির হয় পুলিশও।


কিন্তু সকলের অনুরোধ সত্ত্বেও নিচে নামতে অস্বীকার করেন আব্বাস। জানিয়ে দেন, দেনার দায়ে জর্জরিত দেশ। অর্থনীতি ভেঙে পড়েছে। সুযোগ পেলে এই বিপর্যয় থেকে দেশবাসীকে বের করে আনবেন তিনি।


ওই ব্যক্তি বলেছেন, প্রধানমন্ত্রী হলে ছয় মাসের মধ্যে দেশের বিদ্যমান অর্থনৈতিক সমস্যার সমাধান করতে পারবেন তিনি। মিটিয়ে দিতে পারবেন দেশের সব ঋণ।


পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে কথা বলিয়ে দিতে হবে বলেও বায়না করেন তিনি।


কোনোভাবে বুঝিয়েই নিচে নামানো যায়নি আব্বাসকে। বাধ্য হয়ে শাফাত আলী নামের স্থানীয় এক মিমিক্রি আর্টিস্টকে ডেকে পাঠানো হয়। মাইকে ইমরান খানের গলা নকল করে কথা বলতে শুরু করেন তিনি। তাতেই কাজ হয়। পাঁচ মিনিটের মধ্যে টাওয়ার থেকে নেমে আসেন ওই ব্যক্তি।


তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে। আপাপত তিনি পুলিশ হেফাজতে রয়েছেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com