হত্যার স্বীকারোক্তির দুদিন পরই হাজির ‘নিখোঁজ’ স্বামী!
প্রকাশ : ৩১ জুলাই ২০২৩, ১০:২৪
হত্যার স্বীকারোক্তির দুদিন পরই হাজির ‘নিখোঁজ’ স্বামী!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা রাজ্যের পাঠানামথিট্টা জেলায়। নওশাদ নিখোঁজ ছিলেন ২০২১ সাল থেকে। এরপর তাঁর মা–বাবা পুলিশের কাছে অভিযোগ করেন। সেবার অবশ্য স্ত্রী আফসানা পুলিশকে জানিয়েছিলেন, স্বামী নিখোঁজের বিষয়ে কিছুই জানেন না তিনি।


তাঁকে খুঁজতে গিয়ে গলদঘর্ম পুলিশ। শেষ পর্যন্ত পুলিশ সদস্যরা হাজির হন নওশাদের স্ত্রী আফসানার কাছে। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন স্বামীকে হত্যার কথা। তবে সবাইকে হতবাক করে দিয়ে এর মাত্র দুই দিন পর ফিরে এসেছেন নওশাদ।


গত সপ্তাহে আবার আফসানার কাছে যায় পুলিশ। এবার তিনি প্রথমে বলেন, সম্প্রতি নওশাদকে দেখেছেন। পরে জেরার মুখে বলেন, বন্ধুদের নিয়ে স্বামীকে হত্যা করেছেন। তিনি আরও বলেন, নওশাদের মরদেহ তাঁদের ভাড়া করা বাড়ির আঙিনায় পুঁতে রেখেছেন। পরে মরদেহের খোঁজে মাঠে নামে পুলিশ। আফসানার দেখানো পাঁচ স্থানে মাটি খোঁড়া হয়। তবে কিছুই পাওয়া যায়নি।


এদিকে স্ত্রীর স্বীকারোক্তির বরাতে নওশাদের ‘হত্যার’ খবর প্রকাশিত হয় স্থানীয় গণমাধ্যমগুলোয়। খবরে তাঁর ছবিও ছাপা হয়। সেই খবর চোখে পড়ে নওশাদের। এরপর তিনি সিদ্ধান্ত নেন যে বাড়ি ফিরে আসবেন।


আসলে কী হয়েছিল নওশাদের, তা গণমাধ্যমকে জানিয়েছেন তিনি। নওশাদ বলেন, স্ত্রী আফসানার সঙ্গে তাঁর ঝগড়া হয়েছিল। এরপর স্ত্রী কয়েক বন্ধুকে নিয়ে তাঁর ওপর হামলা করেন। এতে অচেতন হয়ে পড়েন তিনি। জ্ঞান ফিরলে দেখতে পান, বাড়িতে একা পড়ে আছেন। এতে ভয় পেয়ে যান। ভয় হয়, স্ত্রী ও তাঁর বন্ধুরা ফিরে এসে তাঁকে হত্যা করতে পারেন। তখন সেখান থেকে পালিয়ে যান। প্রাণ হারানোর শঙ্কায় এরপর থেকে মা–বাবার সঙ্গেও যোগাযোগ করেননি তিনি।


এদিকে পালিয়ে যাওয়ার পর রাজ্যের ইদুক্কি জেলায় একটি চাকরি শুরু করেন নওশাদ। তবে সেখানে অতীতের কথা কাউকে জানাননি। পরে স্ত্রীর হাতে খুন হওয়ার খবর চোখে পড়লে মা–বাবার কাছে ফিরে আসার সিদ্ধান্ত নেন। সাক্ষাৎ শেষে কর্মস্থলে ফিরতে চান বলে জানান তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com