শিরোনাম
শুরুতেই ২ উইকেট হারিয়ে বিপদে পাকিস্তান
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৭
শুরুতেই ২ উইকেট হারিয়ে বিপদে পাকিস্তান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাত্র ৩ রানে দুই উইকেট হারিয়ে প্রাথমিক বিপর্যয়ে পাকিস্তান। ইনিংসের তৃতীয় এবং নিজের দ্বিতীয় ওভারে বোলিং করেই ফেরান পাকিস্তান ওপেনার ইমাম-উল-হককে। নিজের তৃতীয় ওভারে ফেরান পাকিস্তানের অন্য ওপেনার ফখর জামানকে ফেরান ভুবেনেশ্বর কুমার। ৪.১ ওভারে দুই ওপেনারের উইকেট হারিয়ে প্রাথমিক বিপর্যয়ে পাকিস্তান ক্রিকেট দল।


ভারতের বিপক্ষে ২.১ ওভারে স্কোর বোর্ডে মাত্র ২ রান সংগ্রহ করতেই সাজঘরে ফেরেন পাকিস্তান ওপেনার ইমাম-উল-হক। ভুবেনেশ্বর কুমারের বলে উইকেটকিপার মহেন্দসিং ধোনির হাতে ক্যাচ দিয়ে ফেরেন ইমাম।


এশিয়া কাপের পঞ্চম ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ।


দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।


এই ম্যাচের আগে ওয়ানডেতে ১২৯ ম্যাচে মুখোমুখি হয়েছিল দু’দল। অতীতের সেই সাক্ষাতে ৭৩ ম্যাচে পাকিস্তান আর ৫২ ম্যাচে জয় পেয়েছিল ভারত।


এশিয়া কাপে আজকের আগে ১১ ম্যাচে মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান। দুই দলের অতীতের সেই লড়াইয়ে উভয় দলই ৫টি করে ম্যাচ জিতে নেয়। একটি ম্যাচে ফল হয়নি।


এশিয়া কাপের অতীত পরিসংখানে উভয় দলের অবস্থান সমানে সমান হলেও, দুবাইয়ে খেলার দিক থেকে এগিয়ে পাকিস্তান। আরব আমিরাতে ভারত-পাকিস্তান অতীতে ২৬ ম্যাচে মুখোমুখি হয়েছিল। যার ১৯ ম্যাচে জয় পাকিস্তানের আর ৭ ম্যাচে জয় পেয়েছিল ভারত।


পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, আসিফ আলী, শাদাব খান, ফাহিম আশরাফ, মোহাম্মদ আমির, হাসান আলী ও উসমান খান।


ভারত একদাশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিক, কাদের যাদব, পান্ডিয়া, ভুবেনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদব।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com