শিরোনাম
অবশেষে জোড়া গোলে প্রত্যাবর্তন রোনালদোর
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:২২
অবশেষে জোড়া গোলে প্রত্যাবর্তন রোনালদোর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অপেক্ষার অবসান। জুভেন্টাসের জার্সিতে অবশেষে গোল পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার জোড়া গোলে সাসসুয়েলোকে ২-১ গোলে হারিয়েছে জুভেন্টাস।


রিয়াল মাদ্রিদ থেকে এই মরসুমেই ১০৫ মিলিয়ন পাউন্ডে জুভেন্টাসে সই করেছেন রোনালদো। কিন্তু গোল করে সেরি আ-তে অভিষেকের স্বপ্ন পূরণ হয়নি তার। দ্বিতীয় ম্যাচেও গোল না করে মাঠ ছাড়েন পাঁচটি ব্যালন ডি’ওরের মালিক। রোনালদো গোলের সরণিতে ফিরলেন তৃতীয় ম্যাচে। আর প্রত্যাবর্তন স্মরণীয় করে রাখলেন জোড়া গোল করে।


রবিবার ঘরের মাঠে সাসউয়োলোর বিরুদ্ধে প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হওয়ায় উদ্বেগ বাড়তে শুরু করে সিআর সেভেন ভক্তদের। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার সাত মিনিটের মধ্যেই অবশ্য স্বপ্নপূরণ তাদের। গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেন রোনালদো। গোলের পরেই উৎসবের সেই পরিচিত দৃশ্য - লাফিয়ে উঠে দু’হাত কোণাকুনি নামিয়ে। সিআর সেভেন দ্বিতীয় গোল করলেন ১৩ মিনিটের মধ্যে। এমরি কানের পাস থেকে পাওয়া বল বাঁ পায়ের নিখুঁত প্লেসিংয়ে জালে জড়িয়ে দেন।


রবিবার খেলা দেখতে এসেছিলেন জুভেন্টাসর সাবেক তারকা ও কিংবদন্তি আন্দ্রেয়া পিরলো। তিনিও উচ্ছ্বসিত রোনালদো গোলে ফেরায়। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে সাসউয়োলোর হয়ে ব্যবধান কমান খুমা বাবাকা। এর এক মিনিটের মধ্যে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জুভেন্টাসের ডগলাস কোস্তা।


জোড়া গোল করেও জোড়া দুঃখ নিয়ে মাঠ ছেড়েছেন রোনালদো। ৭৮ ও ৮২ মিনিটে প্রায় নিশ্চিত দুটি গোল নষ্ট করেছেন তিনি।


এদিকে জুভেন্টাসের অনূর্ধ্ব-আট দলের হয়ে ইতিমধ্যেই পাঁচ গোল করে ফেলেছে রোনালদো জুনিয়র। এখনই অনেকে তার খেলার মধ্যে বাবা রোনালদোর ছায়া দেখছেন। সিআর সেভেনের বান্ধবী জর্জিনা শনিবার ছোটদের লিগ ম্যাচের যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাতে দেখা গেছে, ১১ নম্বর জার্সি গায়ে খুদে রোনালদো বল নিয়ে বিপক্ষের পেলাল্টি বক্সে ঢুকে ডান পায়ের কোণাকুনি শটে গোল করছেন।


কাকতালীয়ভাবে রবিবার সাসউয়োলো ঠিক এই জায়গা থেকে গোল করেছেন সিআর সেভেন। তবে বাঁ পায়ে। উচ্ছ্বসিত রোনালদো বলেন, ছেলে একদম আমার মতো। কখনো হারতে চায় না। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com