বিটিভি, মাছরাঙ্গা ও গাজী টিভি দেখাবে এশিয়া কাপ
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৩
বিটিভি, মাছরাঙ্গা ও গাজী টিভি দেখাবে এশিয়া কাপ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এশিয়া কাপ ক্রিকেটের গুরুত্বটা এবার একটু বেশিই। আগামী বছর মাঠে গড়াবে বিশ্বকাপ ক্রিকেট। তার প্রস্তুতি হিসেবেই এবার এশিয়া কাপকে বাড়তি মর্যাদা দিচ্ছে অংশগ্রহণকারী দলগুলো।


আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপের ১৪তম আসরের পর্দা উঠছে শনিবার। বাংলাদেশের দর্শকরা তিনটি চ্যানেলে সরাসরি দেখতে পাবেন প্রতিযোগিতার ম্যাচগুলো।


রাষ্ট্রায়ত্ত গণমাধ্যম বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও বেসরকারি দু’টি চ্যানেল- মাছরাঙ্গা টেলিভিশন ও গাজী টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে এশিয়া কাপ।


এছাড়া উপমহাদেশের সব দেশ থেকে স্টার স্পোর্টস-এ সরাসরি ম্যাচগুলো দেখা যাবে। মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার ক্রিকেটভক্তরা সরাসরি এশিয়া কাপ দেখতে পাবেন ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডির মাধ্যমে।


এবারের এশিয়া কাপে ছয়টি দল দু'টি গ্রুপে ভাগ হয়ে লড়াই করবে। গ্রুপ এ-তে আছে বর্তমান চ্যাম্পিয়ন ভারত, পাকিস্তান ও হংকং। গ্রুপ বি-তে খেলবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান। আসরের উদ্বোধনী ম্যাচে দুবাইতে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা।


প্রতিটি গ্রুপ থেকে সেরা দুটি দল সুপার ফোরে খেলার সুযোগ পাবে। সুপার ফোর শুরু হবে আগামী ২১ সেপ্টেম্বর। শেষ হবে ২৬ সেপ্টেম্বর। সুপার ফোরের সেরা দু'টি দল প্রতিযোগিতার ফাইনালে মুখোমুখি হবে ২৮ সেপ্টেম্বর।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com