যুব এশিয়া কাপে বাংলাদেশ দলের নেতৃত্বে তৌহিদ
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৯
যুব এশিয়া কাপে বাংলাদেশ দলের নেতৃত্বে তৌহিদ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশ দলের নেতৃত্বে থাকছেন তৌহিদ হৃদয়। সহ-অধিনায়কের দায়িত্ব পেয়েছেন শামিম হোসেন। দলে জায়গা পেয়েছেন সম্ভাবনাময় লেগ স্পিনিং অলরাউন্ডার রিশাদ হোসেন।


চলতি মাসের ২৯ তারিখে মাঠে গড়াবে যুব এশিয়া কাপ। এই টুর্নামেন্টের জন্য ১৪ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে স্ট্যান্টবাই হিসেবে রাখা হয়েছে মাহমুদুল হাসান জয়, প্রীতম কুমার, তানজিম হাসান সাকিব ও আসাদুল্লাহ হিল গালিব।


এবারের আসরের গ্রুপ ‘এ’র ম্যাচ আয়োজিত হবে ঢাকায়। আর গ্রুপ ‘বি’র ম্যাচ আয়োজিত হবে চট্টগ্রামে। ২৯ তারিখে বিকেএসপির মাঠে আফগানিস্তান-ইউএই ম্যাচ দিয়ে উদ্বোধন হবে এবারের যুব এশিয়া কাপ।


গ্রুপ ‘বি’তে থাকা বাংলাদেশের প্রথম ম্যাচও একইদিন অনুষ্ঠিত হবে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি আয়োজিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।


গ্রুপ ‘বি’তে বাংলাদেশের সঙ্গী-পাকিস্তান, শ্রীলঙ্কা ও হংকং। আর গ্রুপ ‘এ’তে আছে ভারত, আফগানিস্তান, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত (ইউএই)।


গ্রুপ পর্ব শেষে ৪ ও ৫ সেপ্টেম্বর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সেমিফাইনাল ম্যাচ। আর একই মাঠে ৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল।


অনূর্ধ্ব-১৯ দল : তৌহিদ হৃদয় (অধিনায়ক), শামিম হোসেন (সহ-অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সাজিদ হাসান, প্রান্তিক নওরোজ, অমিত হাসান, আকবর আলী, শাহাদাত হোসেন দিপু, রকিবুল হাসান, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, মেহেদী হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরী, অভিষেক দাস।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com