পিএসএলে খেলবেন ডি ভিলিয়ার্স
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৮
পিএসএলে খেলবেন ডি ভিলিয়ার্স
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের ঘরোয়া টি-টুয়েন্টি লিগে খেলতে সম্মত হয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। ফলে ২০১৯ সালে অনুষ্ঠিত হতে যাওয়া পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) খেলোয়াড় নিলামে উঠবে ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’ খ্যাত এ প্রোটিয়া ব্যাটসম্যানের নাম।


শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পিএসএলের পেজ থেকে জানানো হয়েছে, দক্ষিণ আফ্রিকার সর্বকালের সেরাদের একজন এখন পিএসএলের অংশ। এবি ডি ভিলিয়ার্সের জন্য উষ্ণ অভ্যর্থনা।


ভিলিয়ার্স নিজেও এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন, পাকিস্তান সুপার লিগ বিশ্বের অন্যতম সেরা টি-টুয়েন্টি প্রতিযোগিতা হিসেবে গড়ে উঠেছে এবং গেল বছরগুলোতে আমি পিএসএলের ম্যাচগুলো উপভোগ করেছি। পিএসএল এমন একটি লিগ যা পাকিস্তানকে উদযাপন করার মতো অনেক কিছু দিয়েছে। আমি আর অপেক্ষা করতে পারছি না আর সেখানেই আপনাদের সঙ্গে দেখা হবে।


গেল মে মাসে হঠাৎই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন এবি। তবে টাইটান্সের হয়ে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া লিগে খেলা চালিয়ে যাবেন তিনি। ৩৪ বছর বয়সী তারকা গেল ১১ বছর ধরে ভারতের জনপ্রিয় টি-টুয়েন্টি প্রতিযোগিতা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন। এছাড়া ২০১৬ সালে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) মাতিয়েছেন তিনি।


ক্যারিয়ারে সবমিলিয়ে ২৫১টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন ডি ভিলিয়ার্স। প্রায় ১৪৮ স্ট্রাইক রেটে ৬ হাজার ৬৪৯ রান করেছেন এই ডানহাতি। ৪৫টি হাফসেঞ্চুরির পাশাপাশি ৩টি সেঞ্চুরি আছে তার নামের পাশে।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com