শিরোনাম
এশিয়া কাপ : সাকিবের পর তামিমও অনিশ্চিত
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৪
এশিয়া কাপ : সাকিবের পর তামিমও অনিশ্চিত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এশিয়া কাপের আগমুহূর্তে দুঃসংবাদ এল বাংলাদেশ শিবিরে। ইনজুরিতে পড়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। বাংলাদেশের ব্যাটিংয়ের এই মূল স্তম্ভ আঙুলে চোট পেয়েছেন। প্রথমে শোনা গিয়েছিল আঙুলে সামান্য ব্যথা পেয়েছেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে জানা গেল, চোট গুরুতর। তামিমের ডান হাতের অনামিকায় চিড় ধরেছে। চিকিৎসকেরা সেটিকে বলছেন ‘স্মল ক্র্যাক।’


তামিম এই চোট পেয়েছিলেন সপ্তাহখানেক আগে ফিল্ডিং অনুশীলন করতে গিয়ে। শুরুতে বড় কিছু ভাবা হয়নি। পরে ব্যথা না কমায় স্ক্যান করার পর ডাক্তাররা শোনান এই দুঃসংবাদ। এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে উদ্বোধনী ম্যাচে তামিমকে পাওয়া নিয়ে আছে শঙ্কা। এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচের বাকি আরো এক সপ্তাহের বেশি। সময় তাই এখনো আছে। তবে এই ধরণের চোট ঠিক হতে অনেক ক্ষেত্রে সময় লাগতে পারে আরেকটু বেশি।


এশিয়া কাপের বাংলাদেশ দলটি এখন চোটে জর্জর। সাকিব আল হাসান পুরনো চোট নিয়ে খেলবেন। ফিল্ডিং অনুশীলনে আঙুলে চোট পেয়ে অনিশ্চিত হয়ে গেছেন নাজমুল হোসেন শান্ত। তাদের দলে এবার যোগ দিলেন তামিম। এই চোট সমস্যাগুলোর কারণেই বৃহস্পতিবার এশিয়া কাপের বাংলাদেশ স্কোয়াডে যোগ করা হয়েছে বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হককে। তাকে নিয়ে বাংলাদেশ দল এখন ১৬ জনের। বিসিবির একটি সূত্র জানিয়েছে, তামিমের খেলার চান্স ফিফটি-ফিফটি।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com