সাব্বিরের নিষেধাজ্ঞায় পাপনের সম্মতি
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:২২
সাব্বিরের নিষেধাজ্ঞায় পাপনের সম্মতি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক ক্রিকেট থেকে টাইগার ব্যাটসম্যান সাব্বির রহমান রোমানের ৬ মাসের নিষেধাজ্ঞা চেয়ে বিসিবি শৃঙ্খলা কমিটির করা সুপারিশে সম্মতি দিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন। এর ফলে আগামী ৬ মাস জাতীয় দলের হয়ে একটি ম্যাচও খেলতে পারবেন না তিনি।


গত ১ সেপ্টেম্বর থেকে সাব্বিরের এই শাস্তি কার্যকর হয়েছে। সোমবার বিসিবি সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘সাব্বিরের শাস্তি প্রসঙ্গে শৃঙ্খলা কমিটির যে সুপারিশ করেছিলো তাতে সভাপতি সম্মতি দিয়েছেন। ১ সেপ্টেম্বর থেকে তার এই শাস্তি কার্যকর হবে।’


নারীঘটিত বিষয় এবং দর্শকদের গালিগালাজ ও পেটানোর অভিযোগে একাধিকবার আর্থিক জরিমানা এবং ঘরোয়া ক্রিকেটে ছয় মাসের নিষেধাজ্ঞার পর এবার আন্তর্জাতিক ক্রিকেটে ছয় মাসের নিষেধাজ্ঞায় পড়লেন সাব্বির। শনিবার বিকেলে বিসিবির শৃঙ্খলা কমিটি সাব্বিরের ৬ মাসের নিষেধাজ্ঞা নির্ধারণ করে বিসিবির কাছে পাঠানো হয়। সোমবার সেই নিষেধাজ্ঞাই অনুমোদন পেল।


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভক্তকে বাজে ভাষায় গালাগালি করার অপরাধে এবারের শাস্তি পেয়েছেন সাব্বির।


জাতীয় দলের ক্রিকেটার হওয়া সত্ত্বেও ক্রিকেটের চেয়ে ব্যক্তিজীবনে বিতর্কিত আচরণের জন্যই বেশি আলোচনায় রয়েছেন সাব্বির। তার বিরুদ্ধে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালে অনুমতি না নিয়ে হোটেল রুমে নারী নিয়ে আসা, মেয়েদের সঙ্গে রাতভর ভিডিও চ্যাটিং, সতীর্থদের সঙ্গে বাক-বিতণ্ডা, সমর্থককে ফেসবুকে গালিগালাজ করা এবং দর্শক পেটানোর মতো অভিযোগ রয়েছে।


সম্প্রতি তাকে এশিয়া কাপের দল থেকেও বাদ দেয়া হয়েছে। এর আগে বাদ পড়েছেন বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com