‘অনুতপ্ত সাব্বির অনেক কিছু স্বীকারও করেছে’
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ২২:২৩
‘অনুতপ্ত সাব্বির অনেক কিছু স্বীকারও করেছে’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত তিন বছরে কিছু ক্রিকেটারের জন্য কলঙ্কিত হয় দেশের ক্রিকেট। তাদের মধ্যে অন্যতম তারকা ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন। একের পর এক শৃঙ্খলা ভঙ্গ করে যাওয়া সাব্বির রহমান এবং সম্প্রতি স্ত্রীর করা যৌতুকের মামলায় অভিযুক্ত মোসাদ্দেক হোসেন সৈকতকে শনিবার তলব করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডিসিপ্লিনারি কমিটি।


এদিন বিসিবির পরিচালক এবং শৃঙ্খলা কমিটির অন্যতম সদস্য ইসমাইল হায়দার মল্লিক বলেন, ডিসিপ্লিনারির কমিটিতে আজ দুটি শুনানি ছিল। সাব্বিরকে ছয় মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করার জন্য বোর্ডপ্রধানকে সুপারিশ করব।


বিসিবির শুনানিতে সাব্বিরের বক্তব্য কী ছিল জানতে চাইলে মল্লিক বলেন, সে অনুতপ্ত। সে ভবিষ্যতে এ রকম কিছু করবে না বলে প্রতিজ্ঞা করেছে। সে অনেক কিছু স্বীকারও করেছে।


এর আগেও সাব্বিরকে শৃঙ্খলা ভঙ্গের কারণে শাস্তি দেয়া হয়েছিল, কিন্তু সে শোধরায়নি। ফের অপরাধ করায় তাকে মাত্র ৬ মাস নিষিদ্ধ করা হলো? এমন প্রশ্নে মল্লিক বলেন, কম কীভাবে হয়! ছয় মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ। প্রতিটি খেলোয়াড়ের স্বপ্ন থাকে। সে কিন্তু এখনো ঘরোয়া ক্রিকেট খেলতে পারেনি।


যৌতুক মামলায় অভিযুক্ত অলরাউন্ডার মোসাদ্দেক হোসন সৈকত প্রসঙ্গে বিসিবির শৃঙ্খলা কমিটির এ সদস্য বলেন, মোসাদ্দেকেরটা পারিবারিক মামলা। বিচার-বিবেচনা করে আমরা তাকে নির্দেশনা দিয়েছি। তাকে সাবধান করা হয়েছে। ভবিষ্যতে সে যাতে নিজেকে সংযত করে চলে, এ বিষয়ে বলা হয়েছে। এটা যেহেতু বিচারাধীন বিষয়। কোর্ট থেকে যা বলা হবে, সেটাই তার ক্ষেত্রে প্রযোজ্য হবে।


সম্প্রতি ফেসবুক লাইভে নিজেকে নাসিরের বান্ধবী দাবি করে এক তরুণী বেফাস মন্তব্য করেন। বিষয়টি চাউর হওয়ার পর নড়েচড়ে বসে বিসিবি। তাকেও তলব করার কথা বিসিবিতে। এ ব্যাপারে বিসিবির পরিচালক মল্লিক বলেন, নাসিরের বিষয়ে কোনো শুনানি হয়নি। ভবিষ্যতে তাকে ডাকা হতে পারে তকে। তবে সে ইনজুরির কারণে এমনিতেই এখন খেলার বাইরে আছে।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com