শিরোনাম
হজে যাচ্ছেন সাকিব আল হাসান
প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ২০:৪১
হজে যাচ্ছেন সাকিব আল হাসান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে কয়েকদিনের ছুটি পেয়েছে ক্রিকেটাররা। এরপরই শুরু হবে এশিয়া কাপের প্রস্তুতি। মাঝের সময়টা তাই আল্লাহর বন্দনায় নিজেকে ব্যস্ত রাখার সিদ্ধান্ত নিলেন বাংলাদেশ জাতীয় টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। পবিত্র জিলহজ্ব মাসে হজ করতে মক্কা নগরীতে যাত্রা করছেন বিশ্বসেরা অল-রাউন্ডার।


হজ পালনের বিষয়ে ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে সাকিব লিখেছেন, এই পবিত্র জিলহজ মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় আল্লাহ্‌র ঘরে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সবার কাছে দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ পালন করতে পারি।


তিনি বলেন, আমার বা আমার পরিবারের কোনো ভুলের জন্য আপনাদের কাছে আমরা ক্ষমা প্রার্থনা করছি। আমরা আপনাদের সবার মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করবো। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল।


এর আগে গত বছরের ডিসেম্বরে ওমরাহ পালন করতে সৌদি আরব গিয়েছিলেন সাকিব। সেখানে তার সঙ্গী হয়েছিলেন শাহরিয়ার নাফীস এবং চিত্রনায়ক-পরিচালক অনন্ত জলিল।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com