টি-২০ সিরিজে দলে নেই ক্রিস গেইল
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ১০:৩৫
টি-২০ সিরিজে দলে নেই ক্রিস গেইল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের বিপক্ষে টি-২০ সিরিজে ক্রিস গেইলকে বিশ্রাম দিয়েছে ওয়েট ইন্ডিজ। ফর্মে থাকা এই ওপেনারের বিশ্রামে সুযোগ মিলছে চাঁদউইক ওয়ালটনের। এছাড়াও ১৩ সদস্যের দলে ফিরেছেন শেলডন কট্রেল।


তিন ম্যাচ সিরিজের প্রথম টি-২০’তে বুধবার মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায়।


৩৮ বছর বয়সি গেইল বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে তিন ম্যাচে করেন ১৪২ রান। এর মধ্যে শেষ ম্যাচের ৬৬ বলে ৭৩ রান করেন বাঁহাতি এই ব্যাটসম্যান। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ হারে ২-১ ব্যবধানে।


গত মে মাসে লর্ডসে বিশ্ব একাদশের বিপক্ষে খেলা ওয়েস্ট ইন্ডিজের সর্বশেষ টি-২০’র দল থেকে বাদ পড়েছেন রায়াদ এমরিটও। সেই ম্যাচে বাদ পড়ার পর আবার দলে ফিরলেন ওয়ালটন। দিনেশ রামদিনের পাশাপাশি দলে দ্বিতীয় উইকেটকিপার তিনি।


হাঁটুর চোটের কারণে ওয়ানডে সিরিজে খেলতে পারেননি মারলন স্যামুয়েলস। ৩৭ বছর বয়সি এই ব্যাটসম্যান টি-২০ দলে জায়গা ধরে রেখেছেন। চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে শেষ দুই ওয়ানডেতে খেলতে না পারা আন্দ্রে রাসেলও টি-২০ দলে আছেন।


রাসেলের জায়গায় শেষ ওয়ানডের দলে ডাক পেয়েছিলেন কট্রেল। সে ম্যাচে ৯ ওভারে ৫৯ রানে একটি উইকেট নেন বাঁহাতি এই পেসার। তিনি সর্বশেষ টি-২০ খেলেছেন গত জানুয়ারিতে, নিউজিল্যান্ডের বিপক্ষে। এমরিটের জায়গায় তিনি দলে ফিরলেন।


সেন্ট কিটসের প্রথম টি-২০’র পর বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ শেষ দুটি ম্যাচ খেলবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার লডারহিলে। ম্যাচ দুটি হবে ৫ ও ৬ আগস্ট। এই নিয়ে তৃতীয়বার লডারহিলে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আর বাংলাদেশ এখানে প্রথমবার খেলবে।


ওয়েস্ট ইন্ডিজ দল:


কার্লোস ব্রাফেট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, শেলডন কট্রেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভমান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, চ্যাদউইক ওয়ালটন, কেশরিক উইলিয়ামস।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com