শিরোনাম
ফ্যাশন ম্যাগাজিন ‘ফেমিনা’র নয়া চমক
প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ১৩:৪৩
ফ্যাশন ম্যাগাজিন ‘ফেমিনা’র নয়া চমক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাধারণত বিনোদন ও ফ্যাশন দুনিয়ার তারকারাই থাকেন ফেমিনা ম্যাগাজিনের প্রচ্ছদ জুড়ে। যাদের গ্ল্যামারাস লুক আর পোশাক মুগ্ধ করে পাঠকদের। তবে এবার পাঠকদের জন্য রয়েছে এক নয়া চমক।


হ্যাঁ, চেহারা ও পোশাক আগের মতোই আকর্ষণ করবে পাঠকদের। তবে এবার যারা প্রচ্ছদে রয়েছেন তাদের পরিচয় একটু আলাদা। এক দেখায় নাও চিনতে পারেন।


তাদের একটু অন্যভাবেই দেখতে অভ্যস্ত ভারতীয়দের চোখ। তারা মডেল বা অভিনেত্রী নন। তারা আসলে খেলার দুনিয়ায় সাড়া ফেলে দেয়া ভারতীয় নক্ষত্র। আর তাদের নিয়েই এবারের প্রচ্ছদ তৈরি করেছে এই ফ্যাশন ম্যাগাজিন।


তারা সকলেই সোনার কন্যা। চলতি বছর কমনওয়েলথ গেমসে তারা প্রত্যেকেই মুখ উজ্জ্বল করেছেন। পুরুষতান্ত্রিক সমাজের চোখ রাঙানি উপেক্ষা করে নিজেদের সেরা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। অসম্ভবকে সম্ভব করেছেন। শুধু স্বপ্ন দেখেননি, কঠিন পরিশ্রমে তাকে বাস্তবায়িতও করেছেন। হয়ে উঠেছেন আগামী প্রজন্মের অনুপ্রেরণা। আর সেই নারী ক্রীড়াবিদদের জয়গানের গাঁথাই এবার ফুটে উঠতে চলেছে ফেমিনায়।



অলিম্পিকে ব্রোঞ্জ ঘরে তুলে গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন মেরি কম। তারপর দেশের প্রথম নারী বক্সার হিসেবে কমনওয়েলথে সোনা জিতেছেন মণিপুরী এই নারী। একজন মা যে একজন সফল বক্সারও হতে পারেন, তা মেরি কমই প্রমাণ করে দিয়েছেন। তাই তিনি স্পেশ্যাল।


স্পেশ্যাল এদেশের আরেক তারকা সাইনা নেহওয়ালও। অলিম্পিকে ব্রোঞ্জ জয়ের কীর্তি তো তার ঝুলিতে রয়েইছে, সেই সঙ্গে এবারের কমনওয়েলথে সোনার পদকের মালিকও হয়েছেন তিনি।


তাদের পাশাপাশি ভারতকে সোনা এনে দিয়েছিলেন শুটার হিনা সিধু, শ্রেয়সী সিং ও টেবিল টেনিস তারকা মণিকা বাত্রা। আগামী ২৪ জুলাই প্রকাশিত হবে ফেমিনার এই এডিশনটি। আর সেখানেই জানা যাবে এই নামী তারকাদের অজানা কাহিনি। সূত্র: সংবাদ প্রতিদিন


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com