শিরোনাম
উট বলেছে জিতবে বেলজিয়াম
প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ১৭:৫৯
উট বলেছে জিতবে বেলজিয়াম
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি হেক্সা মিশনের কোয়ার্টার ফাইনালে শুক্রবার রাতে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-বেলজিয়াম। আর আজকের খেলায় বেলজিয়াম জিতবে বলে ভবিষ্যদ্বাণী করেছে আমিরাতের উট শাহীন।


শাহীনের সামনে দুটি দেশের পতাকা রাখা হয়। এরপর একটি পতাকার দিকে তাকিয়ে তা বেছে নেয় শাহীন। এভাবে ঠিক হয় ম্যাচটি কে জিতবে।


ব্রাজিল-বেলজিয়াম ম্যাচে বেলজিয়ামের পতাকাকে বেছে নেয়ায় চলছে আলোচনা। তবে কি আজই শেষ হয়ে যাচ্ছে নেইমারদের পথচলা?উটের ভবিষ্যদ্বাণী সফল হয় কিনা, তা নিয়ে রীতিমত শঙ্কিত ব্রাজিল–সমর্থকরা।


অবশ্য শাহীনের সব ভবিষ্যদ্বাণী অক্টোপাস পলের মতো মিলে যায়নি। কখনো উল্টোটাও হয়েছে। শুরুর দিকে তার ফর্ম তো ছিল একেবারেই বাজে।


তবে নকআউট পর্ব থেকে শাহীন বেশ কারিশমা দেখাচ্ছে। দিন যতই এগোচ্ছে, সে যেন হয়ে উঠছে ‘অক্টোপাস পল’। আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচেও ফ্রান্সকে বেছে নিয়েছিল শাহীন। এমনকি স্পেনকে যে রাশিয়া বিদায় করে দেয়ার ভবিষ্যদ্বাণীও করেছে এই উট।


রাশিয়া বিশ্বকাপে এবার অন্যতম ফেবারিটের নাম ব্রাজিল। শেষ আট পর্যন্ত ঠিক পথেই এগিয়েছে ব্রাজিল। গ্রুপ পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন, দ্বিতীয় পর্বেও মেক্সিকোকে হারাতে কোনো কষ্টই হয়নি নেইমারদের।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com