শিরোনাম
পাবিপ্রবিতে আন্ত ফ্যাকাল্টি ফুটবল টুর্নামেন্ট
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ১৫:৫৯
পাবিপ্রবিতে আন্ত ফ্যাকাল্টি ফুটবল টুর্নামেন্ট
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী মাদকবিরোধী প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।


শনিবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয় খেলার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।


প্রক্টর অফিসের আয়োজনে দুই দিনব্যাপী প্রীতি ফুটবল টুর্নামেন্ট শনিবার দুইটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুরের সেশনে বিজ্ঞান ও সামাজিক বিজ্ঞান অনুষদের মধ্যে এবং বিকালে ইঞ্জিনিয়ারিং ও ব্যবসায় প্রশাসন অনুষদের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে। রবিবার ফাইনাল খেলার মধ্যদিয়ে টুর্নামেন্ট সমাপ্ত হবে।


উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী বলেন, খেলাধুলা মন ও শরীরকে প্রফুল্ল রাখে। পড়াশোনার পাশাপাশি তোমাদের খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। সকল প্রকার মাদক থেকে দূরে থাকতে হবে এবং মাদককে না বলতে হবে। আদর্শ মানুষ হয়ে বাবা মাকে সম্মান ও সেবা করতে হবে। খেলাধুলা’ই পারে শিক্ষার্থীদের সকল প্রকার অশুভ ও অপশক্তি থেকে দূরে রাখতে।


উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম বলেন, খেলাধুলায় আমাদের সবাইকে সম্পৃক্ত হয়ে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি খেলাধুলাকেও চলমান রাখতে হবে।


এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত রেজিস্টার বিজন কুমার ব্রহ্ম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. হাবিবুল্লাহ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. আমিরুল ইসলাম, ড. প্রীতম কুমার দাস ও বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ড. মো. মুশফিকুর রহমান। খেলা উপভোগ করেন শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com