শিরোনাম
ম্যাচ শেষে হাসপাতালে ম্যারাডোনা
প্রকাশ : ২৭ জুন ২০১৮, ০৯:৫১
ম্যাচ শেষে হাসপাতালে ম্যারাডোনা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর্জেন্টিনা-নাইজেরিয়া মঙ্গলবার রাতে মুখোমুখি হয়েছিল সেন্ট পিটার্সবার্গে। ম্যাচের পুরোটা সময় গ্যালারিতে ছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। পুরোটা সময় চিৎকার করেছেন, উল্লাস করেছেন। প্রিয় দলকে সমর্থন জুগিয়েছেন।


ম্যাচের শুরুতে মেসির গোলের পর টেবিলের ওপর দাঁড়িয়ে যান। সামনে বসা আর্জেন্টাইন সমর্থকদের সঙ্গে গলা ফাটান। ওপরে তাকিয়ে ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতাও জ্ঞাপন করেন। তবে আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচ শেষে অসুস্থ হয়ে কিংবদন্তিকে যেতে হয়েছে হাসপাতালে!


নাইজেরিয়া পেনাল্টি থেকে গোল শোধের পর চিন্তিত হয়ে পড়েন ম্যারাডোনা। মুখ দিয়ে নখ কামড়াতেও দেখা যায় তাকে। যখন মার্কোস রোহো জয়সূচক গোলটি করলেন, তখন তাকে আর আটকানো যায়নি।


রোহোর জয়সূচক গোলের পর তার উদ্‌যাপন তো একই সঙ্গে আলোচনার পাশাপাশি বিতর্কও ছড়িয়েছে। গোলটা হতেই চেয়ার ছেড়ে গ্যালারির কাচের রেলিংয়ের পাশে এসে দুহাতের মধ্যাঙ্গুলি প্রদর্শন করেছেন ম্যারাডোনা।


উদ্‌যাপনের সময় স্টেডিয়ামের মধ্যে একটি চেয়ারের ওপর পরেও গিয়েছিলেন। তৎক্ষণাৎ মাঠের প্যারামেডিকেল কর্মীরা ম্যারাডোনার রক্তচাপ মাপার পর অ্যাম্বুলেন্সে করে তাকে স্থানীয় হাসপাতালে পাঠান।


আন্তর্জাতিক এক গণমাধ্যম জানিয়েছে, ম্যারাডোনা এখন সুস্থ আছেন। স্থিতিশীল আছেন। হাসপাতালে তাকে পর্যবেক্ষণে রাখবেন চিকিৎকরা।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com