শিরোনাম
টিটুর নতুন ঠিকানা শেখ রাসেল
প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১০:১১
টিটুর নতুন ঠিকানা শেখ রাসেল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আবাহনীর হেড কোচের দায়িত্ব পালন করা সাইফুল বারী টিটু আসন্ন ফুটবল মৌসুমে শেখ রাসেলের কোচ হচ্ছেন বলে জানা গেছে। কয়দিন আগে তার সাথে ক্লাব কর্তৃপক্ষের কথা পাকা হয়েছে বলে জানা যায়। ক্লাবটির সাথে তার প্রাথমিক কথা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন টিটু।


দল গঠন প্রায় শেষ শেখ রাসেল ক্রীড়া চক্রের। নতুন কোচ নেয়াও চূড়ান্ত হয়ে গেছে বলে জানিয়েছে ক্লাবটির কতৃপক্ষ।


এ দিকে পুরনো বেশ কিছু ফুটবলারকে ছেড়ে নতুন কিছু খেলোয়াড় নিয়েছে ২০১২-১৩ মৌসুমে ট্রেবল জয়ী দলটি। সূত্র মতে, মোহামেডানের গোলরক্ষক মামুন খান, চট্টগ্রাম আবাহনীর ও জাতীয় দলের আশরাফুল ইসলাম রানাকে দলে নিয়েছে শেখ রাসেল। এ ছাড়া শেখ জামালের স্টপার ব্যাক ইয়াসিন খান, সাইফ স্পোর্টিংয়ের আরিফকে এবার দেখা যাবে শেখ রাসেলে।


ইয়াসিনকে ছেড়ে দেয়ার কথা নিশ্চিত করেছেন শেখ জামালের ফুটবল কমিটির চেয়ারম্যান আশরাফউদ্দিন আহমেদ চুন্নু। চট্টগ্রাম আবাহনীর জাতীয় দলের মিডফিল্ডার আবদুল্লাহ, ঢাকা আবাহনীর শাহেদ যোগ দিয়েছেন শেখ রাসেলে। ইনজুরির জন্য গত মৌসুমে খেলতে না পারা স্ট্রাইকার আমিনুর রহমান সজীব, রুম্মান থেকে যাচ্ছেন। জুলফিকারও দল বদল করছেন না। সাথে কায়সার আলী রাব্বী এবং খালেকুজ্জামান সবুজও। তবে ইনজুরির জন্য গতবার ঠিক মতো খেলতে না পারা অভিজ্ঞ ডিফেন্ডার আতিকুর রহমান মিশু মোহামেডানে যোগ দিচ্ছেন। ক্লাব ছাড়ছেন অরুপও।


বিবার্তা/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com