শিরোনাম
খেলাধুলা আন্তর্জাতিক ক্ষেত্রে দেশকে তুলে ধরছে : শিল্পমন্ত্রী
প্রকাশ : ১৪ মার্চ ২০১৮, ০৫:৪৪
খেলাধুলা আন্তর্জাতিক ক্ষেত্রে দেশকে তুলে ধরছে : শিল্পমন্ত্রী
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সময় বাংলাদেশ বিভিন্ন খেলাধুলায় এগিয়ে থেকে আন্তর্জাতিক ভাবে দেশকে আরো পরিচিত করেছে, সার বিশ্বের মানুষের কাছে তুলে ধরছে।


তবে বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধির কারণে একটি মহল নানা প্রতিবন্ধকতা সৃষ্টির পায়তারা চালাচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, বিভিন্ন ষড়যন্ত্র করে দেশের অগ্রগতি ও উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেষ্টা হলেও আওয়ামী লীগ সরকার দৃঢ়তার সাথে সব অশুভ শক্তির মোকাবেলা করে বীর দর্পে এগিয়ে চলছে। ঝালকাঠির ক্রীড়াঙ্গনের প্রতি আরো যত্নশীল ও আন্তরিক হতে মন্ত্রী সবার প্রতি আহ্বান জানান।


মঙ্গলবার বিকেল ঝালকাঠি বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর স্টেডিয়ামে ভাষা সৈনিক আব্দুর রশিদ স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


টুর্নামেন্টে ইউসুফ আলী স্মৃতি সংঘ আব্দুর রশিদ স্মৃতি সংঘকে ৪২ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের ইমরান ম্যান অব দ্যা ম্যাচ এবং রানার আপ দলের রাসেল ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আয়োজনকারী বিকনা যুব সংঘের সভাপতি টুর্নামেন্ট পরিচালক মোছাদ্দেক আলীর সভাপতিত্বে ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ শাহজাহান মজুমদার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বিশেষ অতিথি ছিলেন।


বিবার্তা/আমিনুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com