শিরোনাম
মেসিকে ছাড়াই মালাগার বিপক্ষে জয় বার্সেলোনার
প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ১২:৩৮
মেসিকে ছাড়াই মালাগার বিপক্ষে জয় বার্সেলোনার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পুত্র সন্তানের জন্মের কারণে শনিবার দলে ছিলেন না লিওনেল মেসি। কিন্তু দলের এই সুপারস্টারের অনুপস্থিতিতে লা লিগায় মালাগার বিপক্ষে জয়ী হতে কোনো কষ্ট করতে হয়নি টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনাকে। শনিবার এ্যাওয়ে ম্যাচটিতে কাতালান জায়ান্টরা জয়ী হয়েছে ২-০ গোলে।


হাসপাতালের স্ত্রীর পাশে অবশ্য টেলিভিশনে মেসি ম্যাচটি উপভোগ করার সুযোগ হাতছাড়া করেননি। লা রোসালেডা স্টেডিয়ামে প্রথামার্ধের ৩০ মিনিটের মধ্যেই লুইস সুয়ারেজ ও ফিলিপ কুতিনহোর দুই গোলে বার্সার জয় নিশ্চিত হয়। কিছুক্ষন পরেই জোর্দি আলবাকে বিপদজনকভাবে ট্যাকেল করার জন্য স্যামুয়েল গার্সিয়া লাল কার্ড পেলে বাকি সময়টা মালাগাকে ১০ জনকে নিয়েই খেলতে হয়েছে।


একজন কম খেলোয়াড় ও শেষ ১২ ম্যাচে জয়বিহীন মালাগার বিপক্ষে বার্সার জয়টা হয়ত আরো বড় হতে পারতো। আর তা হলে বুধবার চ্যাম্পিয়নস লীগের শেষ ১৬’তে চেলসির বিপক্ষে আত্মবিশ্বাসের পাল্লাটাও আরো একটু ভারী হতো।


ক্যাম্প ন্যুর ম্যাচটিতে মেসির ফেরার অপেক্ষায় রয়েছে বার্সা। প্রথম লেগে ১-১ গোলে ড্রয়ের ম্যাচটিতে গোল করেছিলেন মেসি। কিন্তু সব কিছুর পরেও স্ট্রাইকারদের সাফল্য কোচ আর্নেস্টো ভালভার্দেকে অত্যন্ত সন্তুষ্ট করেছে। মেসির অনুপস্থিতিতে সুয়ারেজ, কুতিনহো, ও ডেম্বেলে প্রত্যেকেই নিজেদেরকে প্রমণন করেছেন। বিশেষ করে দুর্দান্ত পাস ও ট্যাকটিসের ক্ষেত্রে সবাইকে ছাড়িয়ে গিয়েছিলেন ডেম্বেলে। তার সহযোগিতায় কুতিনহো দারুন এক ফিনিশিংয়ে দলের জয় নিশ্চিত করেন।


এই জয়ে বার্সেলোনা দ্বিতীয় স্থানে থাকা এ্যাথলেটিকো মাদ্রিদের থেকে ১১ পয়েন্ট এগিয়ে গেল। অন্যদিকে মালাগা টেবিলের তলানিতেই পড়ে থাকলো।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com