শিরোনাম
চার বছর পর সিলেটে আন্তর্জাতিক ম্যাচ
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৫৪
চার বছর পর সিলেটে আন্তর্জাতিক ম্যাচ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গেল বছর বিপিএলের পঞ্চম আসর ছিল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সবচেয়ে বড় আয়োজন। টিলা আর সবুজ চা-বাগান বেষ্টিত দৃষ্টিনন্দন এই মাঠেই এবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার দ্বিতীয় ও শেষ টুয়েন্টি টুয়েন্টি।


প্রায় চার বছর পর আবারো এই ভেন্যুতে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক ম্যাচ। সর্বশেষ ২০১৪ সালে ২১ মার্চ টি-২০ বিশ্বকাপের সুপার টেনে উঠার লড়াইয়ে ‘বি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয়েছিলো আয়ারল্যান্ড ও নেদারল্যান্ড। ঐ আসরেই সিলেটের এই ভেন্যুর অভিষেক ঘটে। তবে এ মাঠে এবারই প্রথম খেলতে নামবে বাংলাদেশ জাতীয় দল।


বাংলাদেশ-শ্রীলঙ্কার দ্বিতীয় ও শেষ টি-২০ আয়োজনের সকল প্রস্তুতি গ্রহণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা।


শুক্রবার থেকে অনলাইনে টিকিট বিক্রিও শুরু হয়েছে। তবে, বিপিএলের মত টি-২০ ম্যাচেও ক্রিকেট পাগল দর্শকদের বাড়তি আগ্রহ সকাল থেকেই প্রতীয়মান হয়েছে। দুপুরের আগে শেষ হয় গেছে প্রায় ১৪ হাজার দর্শকধারণ ক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামের টিকিট।


বিসিবির পরিচালক শফিউল আল চৌধুরী নাদেল জানান, ম্যাচ আয়োজনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে। খেলোয়াড় ও স্টেডিয়ামের নিরাপত্তার দায়িত্ব বুঝে নিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।


সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মুহম্মদ আব্দুল ওয়াহাব বলেন, এটি একটি আন্তর্জাতিক ম্যাচ তাই খেলোয়াড়দের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা ও একটি সুষ্ঠু খেলা আয়োজনে আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে। শুক্রবার থেকে মাঠ ও হোটেলগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।


খেলার টিকিট মূল্য ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার, ক্লাব হাউস ৩০০, গ্রিন গ্যালারি ১৫০, ইস্টার্ন গ্যালারি ১০০ ও ওয়েস্টার্ন গ্যালারি ১৫০ টাকা। খেলা উপলক্ষে সিলেট নগরসহ স্টেডিয়াম এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com