শিরোনাম
বিএসএফকে হারিয়ে চ্যাম্পিয়ন বিজিবি
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ২০:৩৯
বিএসএফকে হারিয়ে চ্যাম্পিয়ন বিজিবি
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিজিবি-বিএসএফের মধ্যে সীমান্ত সম্পর্ক উন্নয়নে অনুষ্ঠিত প্রীতি ভলিবল প্রতিযোগিতায় বিএসএফকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।


মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম-আঙ্গরপোতা এলাকার দহগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিজিবি-বিএসএফের মধ্যে এই ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় কোচবিহার ৪৫-বিএসএফ ব্যাটালিয়নের পরিচালক শুভ্রত রায় শুদ্ধ বাংলা ভাষায় দর্শকদের উদ্দেশ্যে বলেন, আমরা বিজিবির আমন্ত্রণে খেলায় অংশ নিতে পেরে আনন্দিত। প্রতিযোগিতায় জয়-পরাজয় থাকে, তবে জয়-পরাজয় মুখ্য বিষয় নয়। কারণ বিজিবি-বিএসএফের মধ্যে সীমান্ত সম্পর্ক উন্নয়ন প্রতিযোগিতার মুল লক্ষ্য। এর মাধ্যমে বিজিবি-বিএসএফের সম্পর্ক আরো এক ধাপ এগিয়ে গেল এবং সুদৃঢ় হলো। এটা সম্পর্ক চোরাচালান প্রতিরোধে এবং সীমান্ত হত্যা বন্ধে দুই দেশের জনগণের মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সেতুবন্ধনে ভূমিকা রাখবে বলে বিএসএফ বিশ্বাস করে।


রংপুর-৭ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মাহফুজ উল বারী বলেন, বিজিবি-বিএসএফের চমৎকার সম্পর্ক উন্নয়নে ভলিবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সীমান্তে বসবাসকারী অধিবাসীদের নিকট আমাদের উভয় সীমান্ত রক্ষী বাহিনীর বিশেষ অনুরোধ, আপনারা অবৈধভাবে সীমান্ত অতিক্রম করবেন না। চোরাচালান ব্যবসায় জড়াবেন না।


বিবার্তা/জিন্না/নুর/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com