যানজটের কারণে বাতিল ডিপিএলের ২ ম্যাচ
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১০:৫০
যানজটের কারণে বাতিল ডিপিএলের ২ ম্যাচ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানী ঢাকায় একটি স্থায়ী সমস্যার নাম যানজট। প্রায়ই যানজটের কারণে দুর্ভোগে পড়তে হয়। দীর্ঘদিন ধরে এই সমস্যার সঙ্গে অভ্যস্ত হয়ে উঠেছে মানুষ। এতে বিভিন্ন স্বাভাবিক কর্মকাণ্ড ব্যাহত হয়। তেমনই ঘটনা ঘটেছে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। যানজটের কারণে ডিপিএলের দুটি ম্যাচ বাতিল করা হয়েছে। বাতিল হওয়া এই ম্যাচ দুটি বুধবার (৩ এপ্রিল) মাঠে গড়াবে বলে জানিয়েছে ডিপিএল কর্তৃপক্ষ।


২ এপ্রিল, মঙ্গলবার সকাল ৯টা থেকে মাঠে নামার কথা ছিল প্রাইম ব্যাংক-পারটেক্স স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল-লিজেন্ডস অব রূপগঞ্জের। কিন্তু ম্যাচ দুটি মাঠে গড়ানোর আগেই বাতিল করতে হয়েছে।


সাভারে তীব্র যানজটের কারণে বিকেএসপির মাঠে পৌঁছাতে পারেনি কোনো দল। তাতে বাধ্য হয়ে ম্যাচ বাতিল করতে হয়েছে।


আজ ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুর জোড়পুল এলাকায় এক দুর্ঘটনা ঘটে। তাতে বন্ধ হয় যান চলাচল, দেখা দেয় তীব্র যানজট।


এর আগেও যানজটের কারণে মাঠে পৌঁছাতে দেরি হয়েছে বিভিন্ন দলের। তাতে ওভার কমিয়ে খেলা শুরু করতে হয়েছে। আবার দেরি হওয়ার কারণে অধিনায়ককে ছাড়াই খেলা চালিয়ে যেতে হয়েছে।


গত ১৪ মার্চ যানজটের কবলে পড়ে ম্যাচ অর্ধেক মাঠে গড়ানোর পরে হাজির হয়েছিলেন প্রাইম ব্যাংকের অধিনায়ক তামিম ইকবাল। তিনি ওপেনিংয়েও নামতে পারেননি। তার বদলে মোহাম্মদ মিথুন টস করেন এবং খেলা চালিয়ে নেন।


এ দিকে সাভারের ম্যাচ দুটি বাতিল হলেও নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আবাহনী-মোহামেডানের ম্যাচ ঠিক সময়ে মাঠে গড়িয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com