মুজিবের পরিবর্তে যাকে দলে ভিড়াল কলকাতা
প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১২:৪৮
মুজিবের পরিবর্তে যাকে দলে ভিড়াল কলকাতা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি আইপিএলের প্রথম ম্যাচে হায়দ্রাবাদকে চার রানে হারিয়ে আসর শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। এরপরই দুঃসংবাদ পেয়েছে দলটি। ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে গেছেন আফগান তারকা স্পিনার মুজিব উর রহমান।


তাই মুজিবের অভাব পূরণের জন্য আরেক আফগান তরুণকে দলে নিয়েছে শাহরুখ খানের দল। ১৬ বছর বয়সী আল্লাহ গাজানফারকে দলে ভিড়িয়েছে তারা।


বৃহস্পতিবার (২৮ মার্চ) এক বিবৃতিতে গাজানফারকে দলে নেওয়ার কথাটি নিশ্চিত করেছে কলকাতা নাইট রাইডার্স। ভিত্তিমূল্য ২০ লাখ রুপিতেই দলে নিয়েছে আফগান এই স্পিনারকে।


চলতি মাসের শুরুতে আয়ারল্যান্ড সিরিজে ওয়ানডে ক্রিকেট দিয়ে আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু হয় গাজানফারের। এই স্পিনার খেলেছেন মাত্র ৩টি টি-টোয়েন্টি ম্যাচ। সিরিজে দুই ম্যাচের একাদশে জায়গা পেলেও কোনো উইকেট পাননি। তবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এখনও জায়গা হয়নি তার।


তবে গত জানুয়ারি-ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আফগানিস্তানের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন গাজানফার। ১৬.৭৫ গড়ে নিয়েছিলেন ৮ উইকেট। এখন পর্যন্ত ৬টি লিস্ট ‘এ’ ম্যাচে এই অফ স্পিনারের শিকার ৪ উইকেট। ৩ টি-টোয়েন্টিতে তার উইকেট ৫টি। এর ৪টিই পান তিনি এক ম্যাচে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com