শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা, ফিরলেন সাকিব
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৬:২৮
শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা, ফিরলেন সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজের দ্বিতীয় টেস্টে আগামী ৩০ মার্চ মাঠে নামবে টাইগাররা।


চট্টগ্রাম টেস্ট দিয়ে আবারও দলে ফিরেছেন সাকিব আল হাসান। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের কোনো ফরম্যাটের দলেই ছিলেন না সাকিব আল হাসান। বিপিএলের পর জাতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন তিনি। লঙ্কানদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় এই টেস্ট দিয়েই দীর্ঘ বিরতির পর আবার জাতীয় দলের হয়ে মাঠে নামতে চলেছেন সাকিব।লঙ্কানদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় এই টেস্ট দিয়েই আবার এক বছর পর সাদা পোশাকের ক্রিকেটে ফিরছেন তিনি।


এদিকে আঙুলের চোটের কারণে লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন মুশফিকুর রহিম। তাঁর বদলে সিলেট টেস্টের দলে ডাকা হয়েছিল তাওহিদ হৃদয়কে। টেস্ট অভিষেকের অপেক্ষায় থাকা মিডল অর্ডার ব্যাটার অবশ্য প্রথম টেস্টের একাদশে জায়গা পাননি। এদিকে সাকিবকে জায়গা করে দিতে দ্বিতীয় টেস্টের স্কোয়াডে আর রাখা হয়নি তাঁকে। ফলে সাদা পোশাকে হৃদয়ের অভিষেকের অপেক্ষা আরও একটু দীর্ঘই হতে চলেছে।


চট্টগ্রাম টেস্ট দিয়েই আবার দলে ফিরছেন পেসার হাসান মাহমুদ। সিলেট টেস্টের দলে থাকলেও একাদশে জায়গা পাননি মুশফিক হাসান। দ্বিতীয় টেস্টের আগে চোটে পড়ে ছিটকে গেছেন তিনি। তার বদলেই দলে ডাকা হয়েছে হাসানকে।


দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দল
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মাহমুদুল হাসান, সাদমান ইসলাম, লিটন দাস, মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরীফুল ইসলাম, খালেদ আহমেদ, নাহিদ রানা ও হাসান মাহমুদ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com