বিপিএল: তামিম ইকবাল ফরচুন বরিশালের অধিনায়ক
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৪, ১৯:১৩
বিপিএল: তামিম ইকবাল ফরচুন বরিশালের অধিনায়ক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আর মাত্র তিন দিন পরই মাঠে গড়াবে বিপিএলের দশম আসর। এই আসরে অভিজ্ঞতা ও শক্তির দিক থেকে বেশ শক্তিশালী ফরচুন বরিশাল। দলটিতে আছেন জাতীয় দলের সব চেয়ে তিন অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। তবে গুঞ্জন উঠেছিল সিনিয়রদের ছাপিয়ে বরিশালের নেতৃত্ব দেওয়া হতে পারে মেহেদী হাসান মিরাজকে। তবে তামিমের কাঁধেই উঠেছে অধিনায়কের দায়িত্ব।


১৫ জানুয়ারি, সোমবার এই তথ্য নিশ্চিত করেন ফরচুন বরিশালের কোচ মিজানুর রহমান বাবুল। তিনি বলেন, তামিমই অধিনায়ক হবে বরিশালের। আশা করি, পুরো টুর্নামেন্টেই তামিম অধিনায়কত্ব করবে।


এর আগে প্রথম দিনের অনুশীলনের আঙুলে চোট পেয়েছিলেন তামিম। এরপর অনুশীলন বন্ধ করেন তিনি। তবে চোট কাটিয়ে সম্প্রতি ব্যাটিং করা শুরু করেছেন তামিম। গত কয়েক দিনের অনুশীলনে তামিমের উন্নতি দেখে খুশি কোচ বাবুল এবং তামিম নিজেও।


তামিমের ফিটনেস সম্পর্কে বাবুল বলেন, তামিমের সাথে আমার কথা হয়েছে। সে নিজেও বলেছে যে ব্যাটিং করে এখন স্বাচ্ছন্দ্যবোধ করছে, ভালো লাগছে। শতভাগ ফিট আছে। আমার কাছে মনে হয়েছে খুব ভালো অবস্থায় আছে। মিরপুরেই মনে হয়েছিল ভালো। আরও ভালো শেপে আছে।


ফরচুন বরিশাল স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, সৈয়দ খালেদ আহমেদ, ইবরাহিম জাদরান, শোয়েব মালিক, পল স্টার্লিং, ফখর জামান, আব্বাস আফ্রিদি, দুনিথ ওয়েল্লালাগে, সৌম্য সরকার, ইয়ানিক কারিয়াহ, কামরুল ইসলাম রাব্বি, প্রীতম কুমার, তাইজুল ইসলাম, প্রান্তিক নওরোজ নাবিল, মোহাম্মদ ইমরান, আকিফ জাভেদ, দীনেশ চান্দিমাল, নুয়ান থুসারা ও ডেভিড মিলার।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com