নির্বাচিত হয়েই পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১৭:৩৪
নির্বাচিত হয়েই পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গতকালই জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাকিব। কাল রাতেই মাগুরা থেকে রওনা দিয়ে আজই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হাজির হলেন এই তারকা অলরাউন্ডার। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন করেছেন এই অলরাউন্ডার।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করেছিলেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। এই নির্বাচনের মধ্য দিয়ে রাজনীতিতে অভিষেকও হয় তার। আর ‘অভিষেক ম্যাচেই’ বাজিমাত মিস্টার অলরাউন্ডারের। বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন মাগুরা-১ (শ্রীপুর ও সদরের একাংশ) আসনের আওয়ামী লীগের প্রার্থী সাকিব আল হাসান।


সোমবার (৮ জানুয়ারি) ট্রেনার ডাক্তার ও কোচ নিয়ে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে ট্রেনিং শুরু করেছেন সাকিব। বিকেল সোয়া ৩টার দিকে মিরপুরের ইনডোরে প্রবেশ করেন তিনি। আসার আগে অনুশীলনের জন্য পূর্ণ প্রস্তুতি নিয়ে এসেছেন। ইনডোরে সাকিবের প্রবেশের আগে আসেন কোচ নাজমুল আবেদীন ফাহিম। এরপর ট্রেনার বায়েজেদুল ইসলাম, তুষার কান্তি দাস হাওলাদার ও চিকিৎসক মনজুর হোসেন আসেন ইনডোরে। সবাই ইনডোরে প্রবেশের পর একটি কালো মাইক্রোবাস যোগে সাকিব আসেন।


ভারত বিশ্বকাপ মিশন শেষে দেশে ফেরার পর নির্বাচন নিয়ে ব্যস্ত সময় পার করেন সাকিব। যার সমাপ্তি ঘটে ৭ জানুয়ারি রাতে। এরপর আজ ভোর রাতে সাকিব ঢাকায় ফেরেন তিনি। দুপুরে আসেন মিরপুরে।


মূলত বিপিএলের জন্যই প্রস্তুতি সারছেন দেশসেরা এই ক্রিকেটার। আগামী ১৯ জানুয়ারি শুরু হবে জনপ্রিয় টুর্নামেন্টটি। আসন্ন আসরে রংপুর রাইডার্সের হয়ে তিনি। এর আগে, মাগুরায় নির্বাচনী প্রচারণার ফাঁকে ফিটনেসের কাজ করছিলেন। এবার ব্যাটে-বলের লড়াই শুরু।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com