এমবাপের হ্যাটট্রিকে পিএসজির ৯ গোলে জয়
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১৬:১২
এমবাপের হ্যাটট্রিকে পিএসজির ৯ গোলে জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পিএসজিতে কিলিয়ান এমবাপে থাকবেন নাকি সম্পর্ক ছিন্ন করে রিয়াল মাদ্রিদে যোগ দিবেন তার নিশ্চয়তা এখনও পাওয়া যায়নি। তবে বর্তমান ক্লাবের বিপক্ষে খেলতে নেমে কাল দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছেন ফরাসি তারকা। তার তিন গোলের সুবাদে পিএসজি রেভেলের বিপক্ষে ম্যাচটি জিতেছে ৯-০ গোলে।


রেভেল নামটি পরিচিত নয়, হওয়ার কথাও নয়। এটি ফ্রান্স ফুটবলের ষষ্ঠ স্তরের একটি দল, পেশাদারও নয়। এই দলের বিপক্ষেই ফ্রেঞ্চ কাপের শেষ ৬৪ এর খেলা পড়েছিল পিএসজির। এই টুর্নামেন্টের ড্রয়ে পিএসজিকে প্রতিপক্ষ হিসেবে পেয়ে দারুণ খুশি হয়েছিলেন রেভেলের ফুটবলাররা। আর সেটি এমবাপের কারণেই।


পিএসজির বিপক্ষে তো আর জয় সম্ভব নয়, রেভেলের ফুটবলাররা খুশি হয়েছিলেন এমবাপের সঙ্গে খেলতে পারবেন বলে। তবে অপেশাদার একটি দলের বিপক্ষে বিশ্বকাপজয়ী তারকা খেলতে যাবেন কি না তা নিয়ে ছিল অনিশ্চয়তা। তাই দলটির কয়েকজন ফুটবলার ফরাসি তারকাকে তাদের বিরুদ্ধে ম্যাচে খেলতে আসতে অনুরোধ করে বার্তা দিয়েছিলেন।


অবশেষে সেই অনুরোধ রেখেছেন এমবাপে। শুধু তাই নয়, অনুরোধ রাখতে খেলতে গিয়ে হ্যাটট্রিকও করেছেন ২৫ বছর বয়সী এই তারকা। দুর্বল দলের বিপক্ষে খেলতে নেমে কাল পিএসজির হয়ে প্রথম গোলটিই করেছেন এমবাপে। ১৬ মিনিটে প্রথম লক্ষ্যভেদ করার পর ৪৫ এবং ৪৮ মিনিটে আরও দুই গোল করেন তিনি।


দারুণ এই হ্যাটট্রিকে ফ্রেঞ্চ কাপে ৩০ গোল পূর্ণ হয়েছে এমবাপের। এ টুর্নামেন্টে ফরাসি জায়ান্টদের হয়ে সবথেকে বেশি গোল এখন তারই। এদিকে গতকাল এমবাপে নিজের ইচ্ছায়ই খেলেছে বলে জানিয়েছেন কোচ লুইস এনরিকে। ম্যাচ শেষে তিনি বলেন, ‘কিলিয়ান খেলতে চেয়েছে। আর যখন সে নিজেই খেলতে চায়, সেখানে তেমন কিছু বলার থাকে না। আর সে যখন খেলে, তখন কোচিং স্টাফ, দর্শক থেকে শুরু করে প্রতিপক্ষ পর্যন্ত সবাই জিতে যায়।’


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com