বিগ ব্যাশ থেকেও অবসরের ঘোষণা অ্যারন ফিঞ্চের
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪, ১৫:১৬
বিগ ব্যাশ থেকেও অবসরের ঘোষণা অ্যারন ফিঞ্চের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেলবোর্ন রেনেগেডসের হয়ে চলতি মৌসুম শেষে বিগ ব্যাশ থেকে অবসরে যাবেন বলে ঘোষণা দিয়েছেন সাবেক অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) চ্যানেল ৭-কে দেয়া এক সাক্ষাৎকারে ফিঞ্চ নিজের অবসরের কথাটি জানান। তবে ১৩ জানুয়ারি মেলবোর্ন স্টার্সের বিপক্ষে ম্যাচটি খেলবেন ডানহাতি এই ওপেনার।


বিগ ব্যাশের চলতি মৌসুমে শুরু থেকেই খেলছেন ফিঞ্চ। আগামী বিগ ব্যাশ পর্যন্ত রেনেগেডসের সঙ্গে চুক্তি ছিল তার। তবে এই মৌসুম শেষেই অবসর নিবেন বলে জানিয়েছেন ফিঞ্চ। ২০২২ সালে জাতীয় দল থেকে অবসর নেন অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক।


চ্যানেল ৭-কে দেয়া সাক্ষাৎকারে ফিঞ্চ বলেন, ‘সেখানে আসলেই কিছু নিচে যাওয়ার এবং দারুণভাবে উপরে ওঠার ব্যাপার ছিল। আর আমি এই জার্নির পুরোটাই ভালোবেসেছি। বিবিএল টাইটেল জেতার সাথে কোনো কিছুর তুলনা হয় না। সেই মুহুর্তটা আমার কাছে খুবই স্পেশাল এবং যেটা আমি সবসময় মনে রাখব। একটি ক্লাবের হয়ে খেলে আমি ক্যারিয়ার শেষ করছি, এতে গর্বিত বোধ করি।’


অস্ট্রেলিয়ার এই আগ্রাসী ওপেনার বিগ ব্যাশের দ্বিতীয় আসর থেকে টানা খেলে আসছেন। এখন পর্যন্ত মোট ৭৯ ম্যাচে রেনেগেডসের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন তিনি। যেখানে বিবিএলের অষ্টম আসরে শিরোপা জয়ের সাক্ষীও হয়েছিলেন ফিঞ্চ। অস্ট্রেলিয়ার হয়ে ১৪৪টি ওয়ানডে এবং ১০৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ফিঞ্চ। ১৩১টি ম্যাচে অস্ট্রেলিয়ার অধিনায়কের দায়িত্ব পালন করেছেন তিনি।


চলতি বিগ ব্যাশে রেনেগেডসের অবস্থান টেবিলের সাত নম্বরে। কাগজে-কলমে ইতোমধ্যে প্রতিযোগিতার দৌড় থেকে ছিটকে গেছে দলটি। এ পর্যন্ত খেলা ৮ ম্যাচের মধ্যে মাত্র এক ম্যাচে জয় পেয়েছে ফিঞ্চের দল মেলবোর্ন রেনেগেডস।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com