মুহূর্তেই শেষ রোনালদোর ম্যাচের টিকিট
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪, ১৩:০৮
মুহূর্তেই শেষ রোনালদোর ম্যাচের টিকিট
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘরের মাঠে ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যাচ দেখার এত বড় সুযোগ চাইনিজ ভক্তরা হাতছাড়া করতে চায়নি। তাইতো অনলাইনে বেশ কয়েক প্ল্যাটফর্মে টিকেট বিক্রির ঘোষণা দেবার ঘণ্টাখানেকের মধ্যেই সব শেষ হয়ে গেছে বলে আয়োজক সূত্রে জানা গেছে। ফুটবল পাগল জাতি হিসেবে চীন বেশ সমাদৃত। আর সেখানে রোনালদোর ভক্তের সংখ্যা একেবারে কম নয়।


পর্তুগিজ এই সুপারস্টারের বর্তমান ক্লাব সৌদি আরবের আল নাসর গত মাসে ঘোষণা দিয়েছে চায়না সফরে আগামী ২৪ ও ২৮ জানুয়ারি দক্ষিনাঞ্চলীয় শহর শেনজেনে সাংহাই সিনহুয়া ও ঝেইজাং এফসির বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে তারা অংশ নেবে।


রোনালদোর সমর্থকরা এই ঘোষণার পর থেকেই টিকেট ক্রয়ের জন্য মুখিয়ে ছিল। বুধবার অনলাইনে স্থানীয় সময় সকাল ১১টায় টিকেট ছাড়ার সঙ্গে সঙ্গে সবকটি প্ল্যাটফর্মেই সন্ধ্যার সময় টিকেট নেই বলে জানিয়ে দেয়া হয়।


এর মধ্যে বেশ কিছু গণমাধ্যমের রিপোর্টের সূত্র ধরে জানা গেছে সাধারণ আসন ছাড়াও সবচেয়ে বেশি দামী ক্যাটাগরির দুই ধরনের টিকেট কয়েক সেকেন্ডের মধ্যে শেষ হয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে টিকেট না পেয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছে, যদিও কিছু সৌভাগ্যবান সমর্থক উচ্ছাসও প্রকাশ করেছেন।
সূত্র : সাউথ চায়না মনিং পোস্ট


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com