দ্বিতীয় দিন শেষে ১৯৭ রানে পিছিয়ে অস্ট্রেলিয়া
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:৩২
দ্বিতীয় দিন শেষে ১৯৭ রানে পিছিয়ে অস্ট্রেলিয়া
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুটিতে হেরে আগেই সিরিজ খুইয়েছে পাকিস্তান। তাই তৃতীয় ও শেষ টেস্টটি পাকিস্তানের জন্য সম্মান রক্ষার ম্যাচ।


সিডনিতে হোয়াইওয়াশ এড়ানোর লক্ষ্যে টস জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ইনিংসে ৩১৩ রানে অলআউট হয় পাকিস্তান। জবাবে দিতে নেমে উইকেট না হারিয়ে ৬ রানে প্রথম দিন শেষ করেছিল অজিরা। দ্বিতীয় দিনে ব্যাটিয়ে নেমে ৪৭ ওভারে দুই ওপেনারকে হারিয়ে ১১৬ রান সংগ্রহ করে স্বাগতিকরা।


এরপর ম্যাচে হানা দেয় বেরসিক বৃষ্টি। দীর্ঘ সময় অপেক্ষা করলেও বৃষ্টি না থামায় দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করে আম্পায়ার। মার্নাস লাবুশেনে ২৩* এবং ৬ রানে অপরাজিত রয়েছেন স্টিভেন স্মিথ। ফলে পাকিস্তানের থেকে এখনও ১৯৭ রানে পিছিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার দিনের শুরুতে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে দুই অজি ওপেনার ডেভিড ওয়ার্নার ও উসমান খাজা। দুজনে মিলে ৭০ রানের জুটি গড়েন। তবে ইনিংসের ২৫তম ওভারের তৃতীয় বলে বাবর আজমের হাতে ক্যাচ তুলে দেন বিদায়ী টেস্ট খেলতে নামা ওয়ার্নার। ৩৪ রানে আউট হন তিনি।


এরপর লাবুশেনেকে সঙ্গে নিয়ে রান ‍তুলতে থাকেন খাজা। তবে ৩ রানে জন্য ফিফটি তুলতে পারেননি তিনি। ৪৭ রান করে আমির জামালের বলে ক্যাচ আউট হন এই বাম হাতি ব্যাটার। শেষ দিকে লাবুশেনেকে সঙ্গ দেন স্মিথ। তবে বৃষ্টি বাঁধায় ভেসতে যায় দ্বিতীয় দিনের বাকি ৪৪ ওভার।


পাকিস্তানের হয়ে আমির জামাল ও আগা সালমান একটি করে উইকেট নেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com