ক্লাব বিশ্বকাপের ফাইনালে থাকছে না হালান্ড
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৮
ক্লাব বিশ্বকাপের ফাইনালে থাকছে না হালান্ড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচে পায়ের হাড়ে চোট পান ম্যানচেস্টার সিটির নরওয়েজিয়ান তারকা আরালিং হালান্ড। তারপর থেকেই মাঠে নেই এই তারকা। ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালেও তাকে পায়নি দল। এবার জানা গেল, ফাইনালেও থাকছেন না এই মৌসুমে এখন পর্যন্ত দলের সর্বোচ্চ গোলদাতা।


হালান্ডের ফাইনাল না খেলার বিষয়ট নিশ্চিত করেছেন ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা। সেমিফাইনালে জাপানের ক্লাব উরাওয়া রেড ডায়মন্ডসকে হারানোর পর গার্দিওলা দলের সেরা তারকার না খেলার বিষয়টি নিশ্চিত করেন। মূলত হালান্ডের ব্যাপারে কোনো ঝুঁকি না নিতেই এই সিদ্ধান্ত।


হালান্ড সহ দলের খেলোয়াড়দের চোটের অবস্থা জানাতে গিয়ে গার্দিওলা বলেন, ‘কেভিন (ডি ব্রুইন) আমাদের সঙ্গে গতকাল অনুশীলন করেছে, আগামীকালও করবে। তবে সে তিন মাস ধরে মাঠের বাইরে। সুতরাং তার ফাইনালে খেলা হচ্ছে না। আরালিং (হালান্ড) এখনো অনুশীলনই শুরু করতে পারেনি।’


হালান্ডকে ছাড়াই চারটি ম্যাচ খেলেছে সিটি। প্রিমিয়ার লিগে খেলেছে লুটন টাউন ও ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে। চ্যাম্পিয়নস লিগে খেলেছে রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে, তারপর ক্লাব বিশ্বকাপ সেমিফাইনাল। এর মধ্যে লুটন, রেড স্টার বেলগ্রেড ও রেড ডায়মন্ডসকে হারালেও ড্র করেছে প্যালেসের সঙ্গে।


আগামীকাল শুক্রবার (২২ ডিসেম্বর) কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামের ফাইনালে ম্যানসিটির প্রতিপক্ষ কোপা লিবের্তাদোরেস চ্যাম্পিয়ন ব্রাজিলের ক্লাব ফ্লুমিনেন্স।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com