মেসিকে দলে ভেড়াতে এসি মিলানের চেষ্টা বিফল
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২৩, ০৮:৫১
মেসিকে দলে ভেড়াতে এসি মিলানের চেষ্টা বিফল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ১৭ বছরের সম্পর্ক ছিন্ন করে মেসি যোগ দিয়েছিলেন ফরাসি ক্লাব পিএসজিতে। তবে তখন তাকে কিনতে মরিয়া হয়ে উঠেছিল ইতালিয়ান ক্লাব এসি মিলান। ইতালির সাবেক ফুটবলার ও এসি মিলানের সাবেক টেকনিক্যাল ডিরেক্টর পাওলো মালদিনি এক পডকাস্টে সেই কথা জানিয়েছেন।


২০২১ সালে আর্থিক সংকটের কারণে নিজেদের ইতিহাসের অন্যতম বড় তারকা লিওনেল মেসিকে ছেড়ে দিতে বাধ্য হয়েছিল বার্সেলোনা। তখন ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন আর্জেন্টিনার অধিনায়ক। তবে মেসি বার্সা ছাড়ার ঘোষণা দেয়ার পর তাকে দলে ভেড়াতে ১০ দিন চেষ্টা করেছিল এসি মিলান। একটি পডকাস্টে এমনটাই বলেছেন মালদিনি।


পডকাস্টে মালদিনি বলেছেন, ‘আমরা মেসিকে কিনতে চেয়েছিলাম। আমি তাকে চেয়েছিলাম। আমরা তাকে চাওয়ার ১০ দিন পরই বুঝতে পারি, এটা অসম্ভব ছিল। আর এখন অনেক দেরি হয়ে গেছে। যখন পড়েছিলাম, মেসি ইন্টারেও যেতে পারে, তখন ভয় পেয়ে গিয়েছিলাম। সে অসাধারণ খেলোয়াড়, তবে আমাদের জন্য তাকে কেনা অসম্ভব ছিল।’


মেসিকে ছাড়াই অবশ্য সেই মৌসুমে সিরি আ শিরোপা জিতেছিল এসি মিলান। মালদিনি অবশ্য এখন মিলানের সঙ্গে নেই। চলতি বছরের জুনে টেকনিক্যাল ডিরেক্টরের পদ থেকে তাকে বরখাস্ত করে ক্লাবটি।


বার্সা ছাড়ার পর পিএসজিতে দুই বছরের চুক্তি করেন মেসি। তবে ক্লাবের সঙ্গে মেসির অধ্যায়টা ভালো কাটেনি। ফলে ২০২৩ সালে ফরাসি ক্লাবটি ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেন আর্জেন্টিনার অধিনায়ক। তবে যদি বার্সা ছাড়ার পর মেসিকে মিলান কিনতে পারতো, তাহলে হয়তো অন্য রকম একটা মিলানকে দেখতে পেতাম আমরা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com