স্পেশাল অলিম্পিকে জোড়া স্বর্ণজয়ী রবিনকে সংবর্ধনা
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ২৩:০৪
স্পেশাল অলিম্পিকে জোড়া স্বর্ণজয়ী রবিনকে সংবর্ধনা
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা (প্রতিবন্ধী) বিদ্যালয়ের শিক্ষার্থী রবিউল ইসলাম (রবিন) সম্প্রতি জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমস-২০২৩ এ একশত মিটার দৌড় ও লং জাম্প- দুটি ইভেন্টে প্রথম স্থান অর্জন করে স্বর্ণপদক জয় করায় দেওয়ানগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে রবিনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।


১৯ জুলাই, বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফার সভাপতিত্বে ও বিকাশ কবির ইমরানের সঞ্চালনায় উপজেলা হলরুমে অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান সোলায়মান হোসেন, পৌর মেয়র শেখ মো. নুরুন্নবী অপু।
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান, মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ, সাবেক জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আসলাম হোসেন, জেলা পরিষদ সদস্য হারুন উর রশিদ, উপজেলা শাখা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক সোহেল রানা, দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা (প্রতিবন্ধী) বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ। সংবর্ধনায় রবিনকে ক্রেস্ট এবং একটি ল্যাপটপ প্রদান করা হয়।


বিবার্তা/ওসমান/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com