শরিফুলের জোড়া আঘাতে বোলিং ইনিংসের সূচনা
প্রকাশ : ১১ জুলাই ২০২৩, ১৪:২৫
শরিফুলের জোড়া আঘাতে বোলিং ইনিংসের সূচনা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দ্বিতীয় পর্বে আফগানিস্তান ক্রিকেট দলের বাংলাদেশ সফরে ব্যাটে-বলে জ্বলে ওঠেছে আফগান ক্রিকেটাররা। চলমান ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজ নিজেদের করে নিয়েছে তারা। আজ দুপুর ২টায় তৃতীয় এবং শেষ ওয়ানডেতে স্বাগতিকদের বিপক্ষে সাগরিকায় মাঠে নামে তারা যাতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আফগান অধিনায়ক হাশমত উল্লাহ শহীদি। আর বোলিংয়ে শুরুতেই ব্রেক থ্রু এনে দিয়েছেন শরিফুল ইসলাম ।


প্রথম দুই ম্যাচে জয় পাওয়ায় এবারই প্রথম বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ পেয়েছে সফরকারীরা। আজ তাই শেষ ম্যাচেও জয়ী হয়ে টাইগারদের হোয়াইট ওয়াশ করার লক্ষ্য নিয়েই মাঠে নামেন দুই আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজ এবং ইব্রাহিম জাদরান। টাইগারদের হয়ে বোলিং ইনিংসের সূচনা করেন শরিফুল ইসলাম।


আগের ম্যাচে সেঞ্চুরি পাওয়া দুই আফগান ওপেনার আজ প্রথম ওভার থেকেই টাইগার বোলারদের বিপক্ষে দেখেশুনে খেলা শুরু করেন। প্রথম দুই ওভারে ২ রান করা ওপেনিং জুটি ভাঙেন শরিফুল নিজের করা দ্বিতীয় ওভারের প্রথম বলেই। আগের ম্যাচে শত রান করা জাদরান আজ কট বিহাইন্ড হয়ে গ্লাভসবন্দী হন উইকেট রক্ষক মুশফিকুর রহিমের, ফিরে যান মাত্র ১ রান করেই।


এরপর একই ওভারের পঞ্চম বলে ক্রিজে আসা নতুন ব্যাটার রহমত শাহও শূন্য রানে ফিরেছেন শরিফুলের শিকার হয়েই।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com