উঠলো মেসির নিষেধাজ্ঞা, খেলছেন শনিবারেই
প্রকাশ : ১২ মে ২০২৩, ২২:৩৮
উঠলো মেসির নিষেধাজ্ঞা, খেলছেন শনিবারেই
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেসির নিষেধাজ্ঞার মেয়াদ যে কমছে সেটির আভাস পাওয়া গিয়েছিল মেসি অনুশীলনে ফেরার পরেই। অবশেষে পিএসজির কোচ ক্রিস্টোফে গাল্টিয়ের নিশ্চিত করলেন, মেসির নিষেধাজ্ঞা আর নেই।


শুধু নিষেধাজ্ঞা তুলে নেওয়াই নয়, আগামীকাল (শনিবার) লিগ ওয়ানের ম্যাচে অ্যাজাকসিওর বিপক্ষেই মাঠে নামতে পারবেন মেসি-জানিয়েছেন কোচ।


বিনা অনুমতিতে সৌদি আরব সফর করায় গত ৩ মে নিষিদ্ধ করা হয় মেসিকে। তাকে যে ২ সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছিল পিএসজি, তাতে ২১ মে'র আগে মাঠে নামার সুযোগ ছিল না। এমনকি অনুশীলনেও না।


তবে নিষেধাজ্ঞার পাঁচদিনের মাথায়ই অনুশীলনে দেখা যায় আর্জেন্টাইন সুপারস্টারকে। তখনই বোঝা গিয়েছিল, তার ওপর আর নিষেধাজ্ঞা নেই। এবার কোচের বিবৃতিতে সেটা পরিষ্কার হলো।


মেসির সৌদি সফরের পর পিএসজি এমনই কঠোর হয়ে গিয়েছিল, তার সঙ্গে আর চুক্তি নবায়ন করা হবে না বলে সিদ্ধান্ত নেয়। কিন্তু সাতবারের ব্যালন ডি'অরজয়ী তারকা এক ভিডিওবার্তায় ক্ষমা চাওয়ার পর বদলে গেছে দৃশ্যপট।


ফ্রান্সের গণমাধ্যমগুলো জানাচ্ছে ভিডিওবার্তায় মেসির ক্ষমা চাওয়া একটি বড় প্রভাবক হিসেবে কাজ করেছে এই নিষেধাজ্ঞা উঠার ব্যাপারে। ফলে অনেকটা খুশি হয়েই মেসির ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্যারিসের ক্লাবটির কর্তারা। 


বিবার্তা/নিলয় 

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com