টাইগার উডসের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ
প্রকাশ : ১২ মে ২০২৩, ০০:৩৭
টাইগার উডসের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফের বিতর্কে জড়ালেন গলফ কিংবদন্তি টাইগার উডস। তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুললেন সাবেক প্রেমিকা এরিকা হারম্যান। মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি আদালতে ৩০ মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ চেয়ে একটি মামলাও করেছেন এরিকা।


এরিকার অভিযোগ, তিনি যখন দক্ষিণ ফ্লোরিডায় টাইগার উডসের রেস্টুরেন্টে কর্মচারী ছিলেন সেই সময় তার সঙ্গে যৌন সম্পর্ক হয় উডসের। এরপর তাকে একটি চুক্তিতে সই করিয়ে নেন টাইগার। তাদের যৌন সম্পর্ক যাতে ফাঁস না হয়ে যায়, তাই একটি গোপনীয়তা রক্ষার চুক্তি (এনডিএ) করেন উডস। এই চুক্তি না করলে এরিকাকে সেই রেস্টুরেন্টে নাকি চাকরি হারাতে হতো। এমনই দাবি করেছেন তিনি।


২০১৭ থেকে ২০২২ সাল পর্যন্ত দক্ষিণ ফ্লোরিডায় একই বাড়িতে থাকতেন উডস ও হরম্যান। গত বছর দুইজনের বিচ্ছেদ হয়। হারম্যানের আইনজীবী বেঞ্জামিন হোডাস বলেছেন, উডস ছিলেন হরম্যানের বস। কোনও মালিক যদি যৌন সম্পর্কের জন্য কর্মচারীর ওপর বিভিন্ন রকম কাজের শর্ত আরোপ করেন, তাহলে সেটা যৌন হেনস্তা হিসেবেই বিবেচনা করা হয়।


হোডাসের নথিতে আরও বলা হয়েছে, টাইগার উডস আন্তর্জাতিক পর্যায়ের বিখ্যাত একজন খেলোয়াড়। তিনি ক্রীড়াজগতে খুব শক্তিশালী একজন চরিত্র। তিনি যৌন সম্পর্ক স্থাপন করেন এবং এরপরে জোর করেন তার কর্মচারীকে এনডিএ সই করার জন্য। না হলে চাকরি থেকে ছাঁটাই হতে হবে। যখন তিনি তাদের যৌন সম্পর্ক নিয়ে অসন্তুষ্ট হয়ে ওঠেন, এরিকাকে বাড়ি ছাড়তে বাধ্য করেন। এমনকি তাকে আটকেও রাখেন, তার অর্থ ও পোষ্যদের নিয়ে নেন এবং ভিন্ন একটি এনডিএ সই করানোর চেষ্টা করেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com