বাফুফে কর্তাদের ধুয়ে দিলেন পাপন
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ১৬:৫১
বাফুফে কর্তাদের ধুয়ে দিলেন পাপন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অর্থ সঙ্কটের কারণ দেখিয়ে সাফজয়ি নারী ফুটবল দলকে মিয়ানমারে অলিম্পিক বাছাইপর্বে পাঠায়নি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন গণমাধ্যমের কাছে আর্থিক সঙ্কটের বিষয়টি দাবি করেন।


আয়ারল্যান্ডের বিপক্ষে মিরপুর হোম অব ক্রিকেট শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ড সফরের একমাত্র টেস্ট ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি সভাপতি।


পাপনের মতে, আমার মনে হয়, সমস্যাটা আপনাদের (সংবাদ মাধ্যমের), আপনারা এত বাজে প্রশ্ন করলেন কেন! আপনারা (সালাউদ্দিনের কাছে) হিসাব চাচ্ছেন, টাকা কী করেছেন? এমন প্রশ্ন জিজ্ঞেস করলে তো উনার (সালাউদ্দিন) মাথা খারাপ হবে, এটা সবাই জানেন। এমন প্রশ্ন করেন কেন?


পাপন বলছেন, মাত্র ২০ লাখ টাকার জন্য (বাকি ফাণ্ড বাফুফের ছিল) অলিম্পিক বাছাইপর্বে নারী ফুটবল দল পাঠানো সম্ভব হয়নি। মাত্র ২০ লাখ টাকার জন্য মেয়েরা যেতে পারল না। এর চেয়ে দুঃখের কিছু হতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী কী কষ্টটাই না পেয়েছেন। আপনাদের (সংবাদ মাধ্যম) চ্যানেলগুলোর মালিকের কাছে গিয়ে বললেই (টাকা) দিয়ে দিত। একজনের কাছে বলতে তো হবে।


পাপন জানালেন, বিশ্বাস করেন আমি কারো সঙ্গে কথা বলিনি, আমাদের প্লেয়াররা দিয়ে দিতো। খালি বলতো একবার। এ কী! এত গোপনে জিনিসটা রেখে, যে প্রসেসে করেছে; এটা খুব দুঃখজনক। আমাদের ক্রিকেট বোর্ডের চেয়ে ফুটবল বোর্ডে যে পরিচালকরা আছে, অবিশ্বাস্য। বিশ লাখ টাকা দিতে পারে না। প্রতিদিন এদের খরচই তো ২০ লাখ টাকা। আমার কাছে এটা খুব আশ্চর্য লাগে।


পাপন যোগ করেন, আমার মনে হয় অন্য কিছু আছে। আমি জানি না, এটা দুঃখজনক। দেশের জন্য এর চেয়ে বড় বদনাম হতে পারে না। আমরা বলছি দেশ এগিয়ে যাচ্ছে, অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে, সারা পৃথিবী মেনে নিচ্ছে। সে জায়গায় আমরা বলছি ২০ লাখ টাকার জন্য আমাদের দেশের মেয়েরা প্রি-অলিম্পিক খেলতে যেতে পারে না। এর চেয়ে লজ্জার বিষয় আর হয় না।


এ বিষয় নিয়ে বিসিবি বস বাফুফের সাথে কোন কথাই বলতে চান না বলেও জানান তিনি।


বিবার্তা/নিলয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com