লিটন-সাকিবের জন্য বিসিবিকে যে প্রস্তাব দিয়েছিল কেকেআর
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৩, ১৭:১০
লিটন-সাকিবের জন্য বিসিবিকে যে প্রস্তাব দিয়েছিল কেকেআর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাকিবের বর্তমান বয়স বিবেচনায় এটিই হতে পারত তার শেষ আইপিএল। এ কারণে আইপিএল এর প্রথম থেকেই খেলতে চেয়েছিলেন তিনি। মিনি নিলামে সাকিবের ভিত্তিমূল্য ছিল দেড় কোটি রুপি। এই দামে সাকিবকে কিনেও নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। সাকিবের সঙ্গে কলকাতা দলে নেয় আরেক বাংলাদেশি ক্রিকেটার লিটন দাসকে। কিন্তু আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের কারণে সাকিবকে অনাপত্তিপত্র দেয়নি বিসিবি। এতে এবারের আসর থেকেই নিজের নাম প্রত্যাহার করে নেন সাকিব আল হাসান। পরবর্তীতে সাকিবের বদলি হিসেবে জেসন রয়কে দলে ভেড়ায় কেকেআর।


 তবে, সাকিবকে প্রথম থেকেই আইপিএলে খেলাতে চেয়েছিল কেকেআর, সেজন্য নাকি বিসিবিকে বিশেষ এক প্রস্তাবও দিয়েছিল কেকেআর, তবে সেই প্রস্তাবও নাকি নাকচ করে দিয়েছিল বিসিবি।


ভারতীয় মিডিয়ার দাবি অনুসারে, কলকাতা নাইট রাইডার্স বিসিবিকে প্রস্তাব দিয়েছিল, টেস্ট ম্যাচে লিটন দেশের হয়ে খেলুক। কিন্তু সাকিব আইপিএলের শুরু থেকে কেকেআরের হয়ে খেলুক। টেস্ট শেষ হলে লিটন আইপিএলে আসুক। আবার যখন মে মাসে বাংলাদেশ আয়ারল্যান্ডে খেলতে যাবে সেই সময় সাকিব দলের সঙ্গে খেলতে যাক, কিন্তু লিটন কেকেআরের হয়ে খেলুক। সিরিজ শেষ হয়ে গেলে সাকিব আবার চলে আসুক কলকাতায়। তা হলে দুই পক্ষের সমস্যা মিটে যাবে বলে আশা করেছিল কেকেআর।


বিবার্তা/নিলয়/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com