রাশফোর্ডের একমাত্র গোলে ইউনাইটেডের জয়
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৩, ০৮:৫৭
রাশফোর্ডের একমাত্র গোলে ইউনাইটেডের জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কাতার বিশ্বকাপের পর প্রায় দেড় মাস পর আবারও জালের দেখা পেলেন মার্কাস রাশফোর্ড । প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডও ফিরল জয়ের পথে।


ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে রাশফোর্ডের একমাত্র গোলেই ব্রেন্টফোর্ডকে হারিয়েছে ম্যানচেস্টারের দলটি।


আসর শুরুর প্রথম দুই রাউন্ডেই হেরেছিল ইউনাইটেড। এর মধ্যে দ্বিতীয় ম্যাচে ব্রেন্টফোর্ডের মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছিল টেন হাগের দল। দাপুটে পারফরম্যান্সে সেই ক্ষতে প্রলেপ দিল তারা, তিন ম্যাচ পর ফিরল জয়ের পথে।


মার্চের শুরুতে লিভারপুলের মাঠে ৭-০ গোলে উড়ে যাওয়ার পর ব্রেন্টফোর্ডের সঙ্গে গোলশূন্য ড্র করে ইউনাইটেড। এরপর আন্তর্জাতিক বিরতি শেষে নিউক্যাসল ইউনাইটেডের মাঠে ফের হেরে বসে তারা।


আক্রমণাত্মক ফুটবলে শুরু থেকে প্রতিপক্ষকে চেপে ধরে ইউনাইটেড। বল দখলে একচেটিয়া আধিপত্য ধরে রেখে ২১তম মিনিটে এগিয়ে যেতে পারত তারা। তবে বক্সের মুখ থেকে স্কট ম্যাকটমিনের শট ক্রসবারের ওপর দিয়ে উড়ে যায়। দুই মিনিট পর অ্যান্তোনির বাঁ পায়ের কোনাকুনি শট দূরের পাশ দিয়ে চলে যায় বাইরে।


প্রথম ২০ মিনিটে পাঁচটি কর্নার আদায় করে নেওয়া ইউনাইটেড আরেকটি কর্নারের ফলশ্রুতিতেই এগিয়ে যায়। ২৭তম মিনিটে অ্যান্তোনির বক্সের বাইরে থেকে নেওয়া ক্রসে মার্সেল সাবিৎজার হেডে পাশে রাশফোর্ডকে খুঁজে নেন। আর ছয় গজ বক্সের বাইরে থেকে হাফ ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন এই ইংলিশ ফরোয়ার্ড।


৮০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সহজ সুযোগ নষ্ট করে ইউনাইটেড। বাঁ দিক দিয়ে রাশফোর্ড বক্সে ঢুকে কাটব্যাক করেন ফ্রেদকে। কিন্তু ফাঁকায় বল পেয়েও ব্রাজিলিয়ান মিডফিল্ডার উড়িয়ে মারলে ব্যবধান আর বাড়েনি।


২৮ ম্যাচে ১৬ জয় ও ৫ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে ইউনাইটেড।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com