আইরিশদের বিপক্ষে ডমিনেট করে জেতা উচিত: পাপন
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৩, ১৯:৪৩
আইরিশদের বিপক্ষে ডমিনেট করে জেতা উচিত: পাপন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টেস্ট ক্রিকেটে বাংলাদেশের তুলনায় আয়ারল্যান্ড একটু কম শক্তিশালী দল। অবশ্য সে সব চিন্তা না করে বাংলাদেশ তাদের বিপক্ষে পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নামবে। যে কোনো সিরিজের আগে বিসিবি বস বৈঠক করেন দলের সবার সাথেই। এবার টেস্ট ম্যাচের আগেও সেটার ব্যতিক্রম হয়নি।


সোমবার (৩ এপ্রিল) দুপুর নাগাদ টিম হোটেলে গিয়েছিলেন বিসিবি সভাপতি। সেখানে দলের সাথে বৈঠক শেষে গণমাধ্যনকে পাপন বলেছেন, টেস্ট ম্যাচ মানেই চ্যালেঞ্জিং। একইসঙ্গে তিনি মনে করেন, আইরিশদের বিপক্ষে ডমিনেট করে জেতা উচিত।


পাপন বলেন, ‘টেস্ট ফরম্যাটে আমরা ভালো করতে চাচ্ছি। এটা একটা চ্যালেঞ্জ। ছোট নাকি বড় টিম নিয়ে সেটা মূল কথা না। এটার পর আফগানিস্তানের সঙ্গে দুটো টেস্ট আছে। ওটাও অনেক চ্যালেঞ্জিং। সে জন্য আমি মনে করি আমাদের খালি জিতলে হবে না। এই টেস্টে জেতা উচিত অবশ্যই, পুরা খেলাটাই ডমিনেট করতে হবে।’


সাইড স্ট্রেইন ইনজুরির কারণে আইরিশদের বিপক্ষে টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেছেন ফর্মের তুঙ্গে থাকা তাসকিন আহমেদ। সেটি নিয়েও কোচ-অধিনায়কের সঙ্গে কথা বলেছেন বিসিবি সভাপতি। এ নিয়ে পাপন বলেন, ‘আমাদের একজন ক্রিকেটার ইনজুরড। তাসকিন ইনজুরড। যার জন্য এটা একটা বড় সিদ্ধান্ত। সে জন্য কোচ-ক্যাপ্টেন-প্লেয়ারদের সঙ্গে কথা হলো।’ এদিকে তাসকিন আহমেদের পরিবর্তে আরেক পেসার রেজাউর রহমান রাজাকে দলে যুক্ত করা হয়েছে।


বিবার্তা/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com