শিরোনাম
‘বিএনপি নেতাদের হত্যা করা আ. লীগের রাজনীতির অংশ’
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ২২:০৯
‘বিএনপি নেতাদের হত্যা করা আ. লীগের রাজনীতির অংশ’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে আওয়ামী লীগের আনন্দ মিছিল থেকে পরিবহন ব্যবসায়ী ও যুবদল নেতা হারুন চৌধুরীকে গুলি করে মেরে ফেলা হয়েছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বিএনপি ও যুবদল নেতাদের হত্যা করা আওয়ামী লীগের রাজনীতির একটি অংশ।


বৃহস্পতিবার হারুন চৌধুরীর বাসায় স্বজনদের সঙ্গে দেখা করার পর সাংবাদিকদের এসব কথা বলেন আমীর খসরু। এ সময় নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাসেম উপস্থিত ছিলেন।


বিএনপির এই নেতা আরো বলেন, দিনদুপুরে হারুন হত্যাকাণ্ডের ১২ দিন পরও পুলিশ কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি। চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশের ভূমিকা রহস্যজনক বলেও উল্লেখ করেন তিনি।


সাবেক বাণিজ্যমন্ত্রী বলেন, কারা করেছে এ ব্যাপারে তো সন্দেহ নাই। তাহলে গ্রেফতার করতে অসুবিধা কোথায়? শোকসভা করতে অসুবিধা কোথায়? প্রতিবাদ পর্যন্ত করতে পারছি না। সুতরাং আমি পরিষ্কার করে বলছি যদি তাদেরকে গ্রেফতার করে বিচারের আওতায় আনা না হয়, তাহলে জনগণ মেনে নেবে না। তার দায়-দায়িত্ব এখানকার আইনশৃঙ্খলা বাহিনীকে নিতে হবে।


উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর চট্টগ্রামের কদমতলী এলাকায় পরিবহন ব্যবসায়ী ও সদরঘাট থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক হারুন চৌধুরীকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।


বিবার্তা/বিপ্লব/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com